সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় করােনা উপসর্গ নিয়ে এক মুক্তিযােদ্ধাসহ দুইজনের মৃত্যু

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

চুয়াডাঙ্গায় করােনাভাইরাসের উপসর্গ নিয়ে আরও এক মুক্তিযােদ্ধাসহ দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বীর মুক্তিযােদ্ধা হামজা আলী ( ৭৮ ) ও শুক্রবার ভাের ৪ টার দিকে শাফিউল আজম ( ৪৫ ) নামে এক ব্যক্তি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । এরা দুজনই করােন আইসােলেশন ওয়ার্ডের হলুদ জোনে চিকিৎসাধীন ছিলেন ।

মুক্তিযােদ্ধা হামজা আলী চুয়াডাঙ্গা জেলা সদরের হাতিকাটা গ্রামের মৃত আদালত আলীর ছেলে ও শাফিউল আজম দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামের আব্দুল মােতালেবের হলে । চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.শামিম কবির জানান , গেল বুধবার বিকেলে হাতিকাটা গ্রামের মুক্তিযােদ্ধা হামজা আলী ও বৃহস্পতিবার বিকেলে রামনগর গ্রামের শাফিউল আজম জ্বর , ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ।

করােনার উপসর্গ থাকায় সদর হাসপাতালের করােনা ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি করা হয় । গতকাল রাত ১১ টার দিকে বীর মুক্তিযােদ্ধা হামজা আলী ( ৭৮ ) ও আজ শুক্রবার ভাের ৪ টার দিকে শাফিউল আজম করােনা আইসােলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান । তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে । নমুনা পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানাে হবে । স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন কাজ সম্পন্ন করা হবে । এর আগে গত বুধবারও এক মুক্তিযােদ্ধা করােনা উপসর্গ নিয়ে মারা যান ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone