সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

গোদাগাড়ীতে বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালন

মুক্তার হোসেন, গোদাগাড়ী প্রতিনিধি (রাজশাহী) :
  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

রাজশাহীর গোদাগাড়ীতে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়ছে। গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন গুলো বিভিন্ন কর্মসূচি পালন করে।

শনিবার সূর্যদয়ের সাথে সাথে সরকারি, বেসরকারী, স্বায়ত্বশাসিত সহ বিভিন্ন দপ্তরে পতা অর্ধনির্মত রাখা হয়।সকাল ৯ টায় উপজেলা প্রশাসন চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করা হয়। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পূষ্পমাল্য দেওয়া হয়। এর পর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, গোদাগাড়ী মডেল থানাসহ বিভিন্ন শিক্ষ প্রতিষ্ঠান শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও বঙ্গবন্ধুর শ্রদ্ধার নিদর্শনস্বরুপ বৃক্ষ রোপণ, গোদাগাড়ী সরকারি স্কুল ও কলেজে আলোচনা ও দোয়া ও পতাকার সঠিক মাপ ও যথাযথ উত্তোলন সম্পর্কে তদারকি করা হয়। বিকেল সাড়ে ৩ টায় রাজশাহী-১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচসা সভায় প্রধান অতিথি থেকে বঙ্গবন্ধু সম্পর্ক স্মৃতিচারণ করেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone