বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

বাবুল চ্যাটার্জীকে হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জীর ভাই বাবুল চ্যাটার্জীকে হত্যার উদ্দেশ্যে হামলা সহ সারাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা বাড়ী ঘর, মঠ, মন্দির ও প্রতিমা ভাংচুর এবং ডাঃ জাফর উল্লার হিন্দু ধর্মীয় অনুভূতিতে আঘাত এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঢাকা মহানগর এর গতকাল ১৪ আগষ্ট শুক্রবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

হিন্দু মহাজোট ঢাকা মহানগর এর সভাপতি ডিকে সমির এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানব বন্ধনে বক্তব্য রাখেন হিন্দু মহাজোটের মহাসচিব অ্যাডঃ গোবিন্দ চন্দ্র প্রামাণিক, যুগ্ম মহাসচিব সুজন দে, হিন্দু মহাজোট ঢাকা মহানগর এর নির্বাহী সভাপতি অখিল বিশ্বাস, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, সাংগঠণিক সম্পাদক নিপুন চন্দ্র পাল, হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি সাজেন কৃষ্ণ বল প্রমূখ।

বক্তাগণ বলেন প্রতিদিনই দেশের কোন না কোন স্থানে হিন্দু সম্প্রদায়ের মঠ মন্দির প্রতিমা ভাংচুর, জমি দখল, ডাকাতি, দেশত্যাগের হুমকী, ধর্ম অবমাননাজনক কটুক্তি চলছে। দেশ এমন পর্যায়ে চলে গেছে ক্ষমতাশীন দলের নেতাদের বাড়ী ঘর আত্মীয় স্বজনরাও রক্ষা পাচ্ছে না। পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জীর ছোট ভাই বাবুল চ্যাটার্জীর বাড়ী ও জমি দখলের উদ্দেশ্যে সন্ত্রাসী চক্র তাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে গুরুতরভাবে আহত করেছে।

গত এক সপ্তাহের মধ্যেই সিলেটের ছাতকে, নড়াইলের লোহাগড়া, পঞ্চগড়ের বোদা উপজেলায়, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে, ফরিদপুরের মধুখালীতে মন্দিরের জায়গা জায়গা দখল সহ বাড়ী ঘরে হামলার ঘটনা ঘটেছে। সাধারন লোক তো বটেই ডাঃ জাফরউল্লার মত বুদ্ধিজীবীও হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় ভাবাবেগে বার বার আঘাত হানছে। বক্তাগণ বলেন অপরাধীদের শাস্তি না হওয়ায় বার বার নির্যাতনের ঘটনা ঘটছে।

বক্তাগণ ডাঃ জাফরউল্লাকে হিন্দু জনগণের কাছে ক্ষমা প্রার্থনার আহ্বান জানান এবং বাবুল চ্যাটার্জীর উপর হামলা কারী সহ সারাদেশের সকল সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। অন্যথায় সারাদেশে বিক্ষোভ সমাবেশ করা হবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone