সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

১৫ আগস্ট রাত ৯টায় ‘স্টার টক’-এর বিশেষ আয়োজন “বঙ্গবন্ধু”

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস রাত ৯টায় ফেইসবুক ও ইউটিউব-ভিত্তিক টক শো ‘স্টার টক’-এ থাকছে “বঙ্গবন্ধু” শীর্ষক বিশেষ আয়োজন। এই আয়োজনে সরাসরি উপস্থিত থাকবেন দেশ বরেণ্য অভিনয় শিল্পী ফেরদৌসী মজুমদার, নাট্য ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, সংগীত শিল্পী শারমিন সাথী ইসলাম ও বুলবুল ইসলাম এবং অভিনয় শিল্পী ও নাট্য নির্দেশক ত্রপা মজুমদার। বরাবরের মতো অনুষ্ঠান উপস্থাপনে রয়েছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপন চিত্রনির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

‘স্টার টক’-এর এই বিশেষ আয়োজন সম্পর্কে অনুষ্ঠানটির উপস্থাপক সৈয়দ আপন আহসান বলেন, আমাদের সৌরজগতের উজ্জ্বলতম নক্ষত্র তিনি ! আমাদের চেতনার আকাশে যে তারা জ্বলজ্বল করে দিবানিশি। ১৫ আগস্ট ১৯৭৫ সনে যারা ভেবেছিলো, সেই তারা খসে যাবে, তাদের সর্বৈব মিথ্যা প্রমাণ করে তিনি আলো ছড়িয়ে চলেছেন নিরন্তর।

মহাসমুদ্রে নাবিক যেমন তারা দেখে নিজের পথ খুঁজে নেয়, আবার পথ হারিয়ে ফেললে তারাকে অনুসরণ করেই নিজের গন্তব্য খুঁজে পায়; তেমনি বাঙালি জাতির সবচেয়ে তারকা “বঙ্গবন্ধু”। তাঁকে অনুসরণ করেই আমরা বাঙালি জাতি খুঁজে পেয়েছি আমাদের গন্তব্য, আমাদের পরিচয়, নিজের একটি মানচিত্র, নিজের একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র।

তাই এই মহামারী করোনাকালে যখন আমরা মুজিব বর্ষ যথাযথভাবে পালন করতে পারছি না, এই মহাতারকার অনাকাঙ্ক্ষিত প্রয়াণ দিবসকে উপলক্ষ্য করে কয়েকজন গুণীজনকে সাথে নিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধার্ঘ্য জানাতেই আমাদের এই বিশেষ আয়োজন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর পুণ্য স্মৃতির প্রতি এক্সপ্রেশানস্-এর পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধাঞ্জলি৷ ‘এভাবেই ফিরে ফিরে পাই তোমায় অনিঃশেষ শোক কাটিয়ে প্রতিবার!

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone