বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:২৫ অপরাহ্ন

ঈদুল আযহার টিআরপিতে দ্বিতীয় স্থানে দীপ্ত টিভি

বিনোদন ডেস্ক :
  • Update Time : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

ঈদুল আযহার এবারের আয়োজনে দর্শক ধরে রাখতে পেরেছে দীপ্ত টিভি। ঈদের সাত দিনের আয়োজনের দর্শক জরিপ টিআরপিতে দ্বিতীয় স্থানে ছিলো দীপ্ত টিভি।

দীপ্ত টিভিতে এই ঈদে প্রচারিত হয়েছে ১৪টি বাংলা সিনেমা। তিনটি সাত পর্বের ধারাবাহিক নাটক, ২১ টি একক নাটক যার মধ্যে ৬টি একক নাটক দীপ্ত টিভির নিজস্ব প্রযোজনায় তৈরি করা হয়েছে। আরো ছিলো ৭টি ঘরবন্দী সময়ের গল্পের শর্টফিল্ম এবং ৭টি ঘরবন্দী সম্পর্কের গল্পের শর্টফিল্ম। ছিলো বাংলা সিনেমার গান নিয়ে অনুষ্ঠান এবং তুর্কি ধারাবাহিক ‘সুলতান সুলেমান কোসেম’ ও তুর্কি ধারাবাহিক ‘বাহার’।

দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী বলেন, অনেকদিন ধরেই দীপ্ত টিভি টিআরপি রিপোর্টে উপরের দিকে অবস্থান করছে। সাফল্যের সেই ধারাবাহিকতায় এই ঈদুল আযহায়ও বাংলাদেশি চ্যানেল গুলোর মধ্যে ২য় স্থানে অফিকার করেছে দীপ্ত। আমরা সব সময়ই দর্শক চাহিদার কথা মাথায় রেখে অনুষ্ঠানসূচি সাজাই। এবারও তার ব্যাতিক্রম হয়নি। নাট্যাঙ্গনের সবথেকে বড় তারকাদের মেলা ছিলো এবারের দীপ্তর পর্দায়।

চঞ্চল চৌধুরী, মোশারফ করিম, জাহিদ হাসান, অপূর্ব, নিশো, মেহজাবিন, তানজিন তিশা, শবনম ফারিয়া, নাদিয়া মীম, তাসনুভা তিশা সহ আরো অনেক জনপ্রিয় তারকারা আমাদের সাথে কাজ করেছেন এবং নিজেদের সেরাটা দিয়েছের। দীপ্ত টিভি বরাবরই গুনী পরিচালকদের সাথে কাজ করতে আগ্রহী, তাই ইনহাউসের পাশাপাশি অন্যান্য ডিরেক্টরদের সাথেও একটা বড় নেটওয়ার্ক আমাদের গড়ে উঠেছে।

আশা করছি বছরজুড়েই দীপ্ত টিভি দর্শকদের মানসম্পন্ন নাটক উপহার দিতে পারবে এবং সাফল্য যাত্রা অব্যাহত রাখবে। দীপ্ত পরিবার সকলের সহযোগিতা কামনা করে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone