বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

মুস্তাক, জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করেছিল একবার, আর এখন বঙ্গবন্ধুকে হত্যা করা হচ্ছে বারবার

শফিক আল কামাল, পাবনা প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ও ভাষা সৈনিক রণেশ মৈত্র বলেছেন, মুস্তাক, জিয়া, ফারুক ডালিম বঙ্গবন্ধুকে হত্যা করেছিল একবার, আর এখন বঙ্গবন্ধুকে হত্যা করা হচ্ছে বারবার। তিনি আরও বলেন, বর্তমান আওয়ামীলীগ বঙ্গবন্ধুর আর্দশ থেকে অনেকটাই বিচ্যুতি হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার রাতে পাবনা প্রেসক্লাব আয়োজিত এক আলোচনা সভায় প্রধান আলোচকের ভাষণে বঙ্গবন্ধুর সান্নিধ্যপ্রাপ্ত সাংবাদিক ও ভাষা সৈনিক রণেশ মৈত্র এ কথা বলেন।

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি হিসেবে আলোচনা করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. মো. আনোয়ারুল ইসলাম ও পাবনা ডায়বেটিক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম।

পাবনা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করেন পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সহসভাপতি শহীদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক উৎপল মির্জা, সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা।

স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সম্পাদক সৈকত আফরোজ আসাদ। অনুষ্ঠানের শুরুতেই ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

রণেশ মৈত্র বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশ সৃষ্টির ইতিহাস ধংস করার ষড়যন্ত্র করা হয়েছিল। তাই একটি কমিশন গঠন করে বঙ্গবন্ধু হত্যার পেছনের ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচক করা উচিৎ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone