সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

নাসিমের ‍শূন্য আসনে ফরম নিলেন ছেলে জয়

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস‌্য ও মন্ত্রী এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সম্প্রতি শূন্য ঘোষণা করা হয় সিরাজগঞ্জ-১ আসন। উক্ত আসনের উপনির্বাচনে মনোনয়ন ফরম নিয়েছেন তার ছেলে তানভীর শাকিল জয়।

আজ বুধবার (১৯ আগস্ট) ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

তানভীর শাকিল জয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি। তিনি ২০০৮ সালে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সিরাজগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ওই নির্বাচনে মামলার কারণে নির্বাচনে অংশ নিতে পারেননি তার বাবা মোহাম্মদ নাসিম।

দলীয় মনোনয়নপত্র সংগ্রহের পর জয় বলেন, ‘আশা করি প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেবেন। আর যদি আমাকে মনোনয়ন নাও দেন, তাহলে দল থেকে যাকে মনোনীত করা হবে, নৌকার জন্য আমি কাজ করে যাব। আমার দাদা ও বাবা কাজীপুরবাসীর প্রত‌্যাশা পূরণে যে পথ অনুসরণ করে গেছেন, সেই অনুযায়ী আমি কাজ করে যাব এলাকাবাসীর জন‌্য।

উল্লেখ্য, গত ১ জুন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির পর ১৩ জুন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মোহাম্মদ নাসিম। তাঁর মৃত্যুর পর সিরাজগঞ্জ-১ আসনকে শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

এদিকে, সিরাজগঞ্জ-১ আসন ছাড়াও ঢাকা-৫, ঢাকা-১৮, পাবনা-৪ ও নওগাঁ-৬ আসনেও গত সোমবার (১৭ আগস্ট) থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। বুধবার দুপুর পর্যন্ত পাঁচটি আসনে মোট ৫১টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

জানা যায়, আজ বুধবার দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসন থেকে তানভীর শাকিল জয় ছাড়া আর কেউ মনোনয়নপত্র ক্রয় করেননি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone