সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:১৮ অপরাহ্ন

কাঁচপুর বিসিক এলাকায় প্রতারনার মাধ্যমে গড়ে উঠেছে দেওয়ান নিটিং

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার কাঁচপুর বিসিক এলাকায় প্রতারনার মাধ্যমে গড়ে উঠেছে দেওয়ান নিটিং। সে বিভিন্নভাবে প্রতারনা, চুরি ও লোক ঠকিয়ে দীর্ঘদিন যাবৎ কাচপুর বিসিক এলাকায় নিটিং ব্যবসা করে আসছে।

জানা গেছে, চাঁদপুর জেলার মতলব থানার আমিরাবাদ দেওয়ানবাড়ী এলাকার মৃত রুস্তম আলীর ছেলে টাউট, প্রতারক দেলোয়ার দেওয়ান। সে এক সময় নারায়ণগঞ্জ জেলার পূর্ব পঞ্চবটি এলাকায় ব্যবসা করতো। সেখানে বিভিন্ন মানুষের সাথে প্রতারনা করে বিভিন্ন প্রতিষ্ঠান হতে মোটা অংকের টাকা নিয়ে রাতের আঁধারে প্রতিষ্ঠানটি কাঁচপুর বিসিক নিয়ে আসে।

যাতে করে পাওনাদাররা ধরতে না পারে। কেউ কিছু বললে সে বলে থাকে আমি চুরি করে পনেরো টাকা নিয়ে এ নারায়ণগঞ্জে এসে বোকাদের মাথায় কাঁঠাল ভেঙে খাই সাহস থাকলে কিছু করে দেখা। সাংবাদিক পুলিশ প্রশাসন আমার পকেট রাখি। সে আরও বলেন বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে তোদের আরো কিছু খেলা দেখাতে পারতাম। টাকা পয়সা আমার হাতের ময়লা।

কারন সে সুতা চুরি করে অনেক টাকা ইনকাম করেছে মানুষকে মানুষ মনে করেনা দেলোয়ার। খোঁজ নিয়ে জানা গেছে, সে দ্বিতীয় শ্রেণী পর্যন্ত লেখাপড়া করে, কোনরকম নামটা লিখতে পারে। সে এতটাই হিং¯্র যে মানুষ কে বিভিন্নভাবে ভয় ভীতি দেখায় এবং বলে অস্ত্র জমা দিয়েছি ট্রেনিং জমা দেই নাই।

তার বিরুদ্ধে আরো খোজ নিয়ে দেখা যায় দেলুর প্রতিষ্ঠানে গত পাঁচ বছরে পনেরো জন ম্যানেজার, সুপারভাইজার পরিবর্তন করা হয়েছে। যারাই তার অপকর্মে সায় না দেয় তাদেরকে সে বাহির করে দেয়। তাদের বেশ কয়েকজন নাম না প্রকাশ করার শর্তে বলেছেন আমরা প্রায় সাড়ে তিন লক্ষ টাকা তার কাছে পাবো, টাকা চাইলে সে বিভিন্নভাবে ভয়ভীতি দেখায়, সে আমাদেরকে মিথ্যা মামলার ভয় দেখায়। এ সুতা চোর প্রতারককে অনতিবিলম্বেই গ্রেফতার করার জন্য প্রসাশনের দৃষ্টি আকর্ষন করছি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone