রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

গোদাগাড়ীর পৌর কাউন্সিলর মোফা কোটি টাকার হেরোইনসহ আটক

মুক্তার হোসেন, গোদাগাড়ী প্রতিনিধি (রাজশাহী) :
  • Update Time : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

রাজশাহীর গোদাগাড়ীর শীর্ষ মাদক কারবারি কাউন্সিলর মোফা কোটি টাকার হেরোইনসহ আটক হয়েছে। এক কেজি ৩০০ গ্রাম হেরোইনসহ গোদাগাড়ী পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোফাকে আটক করে র‌্যাব। থানা পুলিশের দালাল হিসেবে এতোদিন দাপটের সঙ্গে মাদক কারবার চালিয়ে যান মোফা।

তার দাপটে স্থানীয় বাসিন্দারাও ছিলেন তটস্থ। মাদক কারবারের পাশাপাশি ধানার দালালি করেও কোটিপতি বনে যান এই মোফা। তার বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা রয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদক কারবারিদের তালিকায় শীর্ষ কাতারে ছিলো মোফার নাম।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতের রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল ২১ সকাল ৮ টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিশালবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে শীর্ষ মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন ওরফে মোফাকে (৫৭) আটক করে। সে ওই এলাকার আঃ সাত্তারের ছেলে।

এসময় তার নিকট থেকে ১ কেজি ৩৩০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন। এদিকে এই মোফা কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোফার বিরুদ্ধে নারী নির্যাতনের মামলাও রয়েছে। নির্যাতনের পর থানা মামলা না নেওয়ায় মিনা খাতুন (৩৩) রাজশাহীর পুলিশ সুপারের কাছে যান ন্যায় বিচার চাইতে।

এসপির নির্দেশের কয়েকদিন পরও থানা মামলা নেয়নি। শেষে বিভিন্ন মাধ্যমে অবগত হয়ে এসপির পুণরায় দেওয়া কঠোর নির্দেশের পর থানার ওসি মামলা নিতে বাধ্য হলেও এই মামলাটি নিয়ে পুলিশ নানান কাহিনীর জন্ম দিয়েছে। নির্যাতিত মিনা খাতুনের অভিযোগ করেছিলেন, এসপির নির্দেশে গোদাগাড়ী থানার ওসি মামলা নিলেও নির্যাতনকারী মাদক সম্রাট মোফাকে কৌশল করে জামিনে বের করে এনেছে।

এখন জামিনে এসে মোফা তাকে ঘরছাড়া করতে উঠে পড়ে লেগেছে। দুই সন্তানসহ তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলেছে। ফলে ডিআইজি ও এসপির কাছে দরখাস্ত করে দুই সন্তানসহ নিজের জীবনের নিরাপত্তা চান মিনা খাতুন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone