সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

‘বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)’ এর রাজবাড়ী জেলা কমিটি গঠিত

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

অনিল রবিদাসকে সভাপতি, সঞ্জিত রবিদাসকে সাধারণ সম্পাদক এবং সোহাগ রবিদাসকেসাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট ‘বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)’ এর রাজবাড়ী জেলা শাখার নয়া কমিটি গঠিত হয়েছে।

নবগঠিত রাজবাড়ী জেলা রবিদাস ফোরামের অন্য নেতৃবৃন্দ হলেন : প্রধান উপদেষ্টা গোবিন্দ রবিদাস (বড়), সম্মানিত উপদেষ্টা বাহাদুর রবিদাস, সুধীর রবিদাস, মঙ্গল রবিদাস, সুরেশ রবিদাস, নিমাই রবিদাস (সাবেক ইউপি সদস্য), সুবাস রবিদাস (১), অরুণ রবিদাস, সুরেন রবিদাস, সুবাস রবিদাস (২), মানিক রবিদাস। কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দগণ হলেন : সিনিয়র সহ-সভাপতি গোবিন্দ রবিদাস ছোট), সহ-সভাপতি (০১) তপন রবিদাস, সহ সভাপতি (০২) মমিন রবিদাস, সহ সভাপতি (০৩) দুলাল রবিদাস, সহ-সাধারণ সম্পাদক (০১) দীপক রবিদাস, সহ-সাধারণ সম্পাদক (০২) হরেন রবিদাস (বিষু), সাংগঠনিক সম্পাদক সোহাগ রবিদাস, সহ-সাংগঠনিক সম্পাদক মিলন রবিদাস, অর্থ সম্পাদক শান্ত রবিদাস, সহ অর্থ সম্পাদক বিকাশ রবিদাস, দপ্তর সম্পাদক রমেন রবিদাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় রবিদাস, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক পরেশ রবিদাস, ধর্ম বিষয়ক সম্পাদক দুলাল রবিদাস, আইন ও বিচার বিষয়ক সম্পাদক সনৎ রবিদাস, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক সুমা রবিদাস, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ঝর্ণা রানী রবিদাস, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক উত্তম রবিদাস, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রনি রবিদাস, তথ্য ও গবেষণা সম্পাদক হীরা রবিদাস, গণসংযোগ বিষয়ক সম্পাদক মেঘনাথ রবিদাস, সমাজকল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক খোকন রবিদাস, মানবাধিকার বিষয়ক সম্পাদক বিকাশ রবিদাস, কার্যনির্বাহী সদস্যগন যথাক্রমে-সরস্বতী রানী রবিদাস, রোপন রবিদাস, রাজন রবিদাস, রাজকুমার রবিদাস, কৃষ্ণ রবিদাস, চন্দন রবিদাস, দ্বীপ রবিদাস, শিল্পী রানী রবিদাস, সুজন রবিদাস, আকাশ রবিদাস, সুমন রবিদাস, রমেশ রবিদাস, জয় রবিদাস, সন্তোষ রবিদাস, সঞ্জয় রবিদাস, বিকাশ রবিদাস।

উল্লেখ্য, গত ১৭ জুলাই ২০২০ শুক্রবার বিকাল ৪ টায় রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের রঘুনাথপুর রবিদাসপল্লীতে স্থানীয় রবিদাস সংগঠক ও সাবেক ইউপি সদস্য নিমাই রবিদাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন স্থানীয় রবিদাস সংগঠক গোবিন্দ রবিদাস (বড়), সুবাস রবিদাস, গোয়ালন্দ উপজেলার অন্যতম নেতা তপন রবিদাস, অনিল রবিদাস, সঞ্জিত রবিদাস, হৃদয় রবিদাস, সোহাগ রবিদাস, খোকন রবিদাস, হরিজননেতা গৌতম দাস, রতন দাস প্রমুখ। কমিটি গঠনের লক্ষ্যে ১০ জুলাই ২০২০ অনুরূপ সভার আয়োজন করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

নবগঠিত এই কমিটির নেতৃবৃন্দ যতদ্রুত সম্ভব রাজবাড়ী জেলাধীন সকল উপজেলার রবিদাস প্রতিনিধিদের প্রত্যক্ষ ও পরোক্ষ মতামতের ভিত্তিতে সম্মেলন আয়োজনের মাধ্যমে উপজেলা কমিটি গঠনের ব্যবস্থা করবেন।

কমিটি গঠনের পাশাপাশি সভায় রাজবাড়ী জেলার রবিদাস জনগোষ্ঠির বিভিন্ন সমস্যা ও সমাধানে করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা ও কতিপয় সাংগঠনিক সিদ্ধান্ত গৃহীত হয়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone