মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধা রহিম মোল্লার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

রাজশাহীর তানোরে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অবশর প্রাপ্ত শিক্ষক আব্দুর রহিম মোল্লাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজার নামাজের আগে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো। জানাজায় অংশ গ্রহণ করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান।

মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব শেখসহ অন্য মুক্তিযোদ্ধারা। অংশ গ্রহণ করেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক খান, সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজানসহ দলীয় নেতাকর্মী প্রশাসনের ব্যক্তিরা এবং এলাকার শতশত মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে চিরনিদ্রায় প্রয়াত আব্দুর রহিম।

সাবেক বিএনপির বর্ষীয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মোল্লা আজ রোববার রাত্রি দুইটার দিকে নিজ বাসভবন কালীগঞ্জ এলাকার রায়তান বরশোগ্রামে মারা যান বলে নিশ্চিত করেন তাঁর একমাত্র ছেলে আরিফ( ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহের রাজেউন)। মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মেয়র মিজানুর রহমান মিজান।

তিনি শোক বার্তায় জানান রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা সাবেক বিএনপির বর্ষীয়ান নেতা প্রয়াত আব্দুর রহিম মোল্লা দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। তিনি দলের একজন নিবেদিত প্রান। তারমত বর্ষীয়ান এই নেতা না ফেরার দেশে চলে যাওয়ায় উপজেলা বিএনপি চরম ভাবে মর্মাহত। দেশ ও দলের এই ক্ষান্ত লগ্নে তাঁর মত নেতার বড়ই প্রয়োজন। তাঁর ঘাটতি পুরন হবার না। কিš‘ আমাদের জন্ম হয়েছে মৃত্যুর জন্য সবাইকে একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। আমি প্রয়াত এই মুক্তিযোদ্ধার আত্মার মাগফিরাত কামনা করছি।

তাঁর জীবনের চলার পথে ভুল ক্রটি ক্ষমা করে মহান আল্লাহ যেন তাকে জান্নাত বাসী করেন এবং শোকাহত পরিবারকে আল্লাহ যেন ধ্রয্য ধারন করার তৌফিক এনায়েত করেন। গভীর শোক জানিয়েছেন রাজশাহী মহানগরীর বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট শফিকুল হক মিল, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, উপজেলা বিএনপির আহবায়ক আখের“জ্জামান হান্নান, সদস্য সচিব শামসুল আলম, পৌর বিএনির আহবায়ক একরাম আলী মোল্লা, সদস্য সচিব আব্দুস সবুরসহ, বিএনপি যুবদল, কৃষক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। তাঁর ছেলে আরিফ জানান বেলা সাড়ে ১১ টার দিকে আব্বার জানাজার নামাজ শেষে পারিবারিক কবর¯’ানে দাফন সম্পন্ন করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone