বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

পিবিআইয়ের এএসআই আমিরুলের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী

রাশেদ উদ্দিন ফয়সাল, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

নারায়ণগঞ্জ জেলায় কর্মরত পিবিআইয়ের এএসআই আমিরুলের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী। এএসআই আমিরুল ইসলামের কারনে সাধারন জনগনের কাছে পুলিশের ভাব মূর্তি নষ্ট হচ্ছে।

এলাকাবাসী জানায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি পূর্ব মজিববাগ এলাকার স্থায়ী বাসিন্ধা পিবিআইয়ের এএসআই আমিরুল ইসলাম। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) নারায়ণগঞ্জ জেলায় কর্মরত এএসআই আমিরুল ইসলাম। তিনি অত্র এলাকায় একটি বহুতল ভবন, কয়েকটি খালী প্লটসহ বেশ কয়েকটি বাড়ী ও কয়েকটি গাড়ীর মালিক বনে গেছেন।

আমিরুল আদমজি ইপিজেড এলাকায় বিশাল বাহিনী দিয়ে জুট সেক্টর নিয়ন্ত্রন করে আসছে। এএসআই আমিরুল ইসলাম সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কনষ্টবল(চালক) থাকা অবস্থায় কিছুই ছিল না। বর্তমানে পিবিআইতে কর্মরত থাকা অবস্থায় পদোন্নতি পেয়ে বিশাল অর্থ সম্পদের মালিক বনে গেছেন। এএসআই আমিরুল ইসলাম দীর্ঘ দিন ধরে নারায়ণগঞ্জ জেলায় চাকরি করে আসছে।

এ এস আই আমিরুল ইসলামের অত্যাচার এতটাই বেড়ে গেছে যে অত্র এলাকায় নতুন কিছু মানুষ জায়গা কেনার পরেও জায়গায় যেতে পারছে না, কারণ আমিরুল ইসলাম তাদের কাছ থেকে মোটা অংকের অর্থ দাবি করছে অন্যথায় নামমাত্র মূল্যে সে জমি কিনে নিতে চাচ্ছে। ভুক্তভোগী সিদ্ধিরগঞ্জ পাওয়ার স্টেশনে কর্মরত ইব্রাহিম খলিল।

আরো অনেক নিরীহ বাড়িওয়ালাদের উপরে সে বিভিন্নভাবে অন্যায় অত্যাচার ও জুলুম করে আসছে আমিরুল ইসলাম। পূর্ব মজিববাগ এলাকায় আউলিয়া জামে মসজিদ নামে একটি মসজিদ রয়েছে। এএসআই আমিরুল ইসলাম পুলিশের প্রভাব খাটিয়ে মসজিদুল আউলিয়া জামে মসজিদের সাধারন সম্পাদক বনে জান।

এএসআই আমিরুল এলাকার রাস্তার কথাবলে এলাকাবাসীর কাছ থেকে বহু টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। আমিরুলের বিরুদ্ধে এলাকার কেহ ভয়ে মূখ খোলার সাহস পাচ্ছেনা। তার বিরুদ্ধে কেহ মূখ খূললে তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দিবে বলে হুমকি দেয়। এএসআই আমিরুল ইসলামের বিরুদ্ধে প্রশাসনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন এবং তার বিপুল অর্থ সম্পদের উৎস জানা জরুরী বলে মনে করছে এলাকার সচেতন মহল।

 

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone