বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৫ অপরাহ্ন

মঞ্জুরুল ইমাম ছিলেন পরোপকারী ত্যাগী নেতা : মন্নুজান সুফিয়ান এমপি

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • Update Time : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি বলেছেন, এ্যাড. মঞ্জুরুল ইমাম ছিলেন পরোপকারী ত্যাগী রাজনৈতিক নেতা। তিনি অন্যের নিরাপত্তার নিশ্চয়তা দিতে গিয়ে নিজের জীবনকে বিপন্ন করেছেন। তিনি আরো বলেন, ৬০-এর দশকে ডাকবিভাগে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি ৬২-এর শিক্ষা আন্দোলনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু’র আর্দশে অনুপ্রাণিত হয়ে আন্দোলনে অংশ গ্রহণ করেন। তারপর থেকে তিনি আর কখনও থেমে থাকেননি। তিনি সততা, কর্তব্যনিষ্ঠতা, একনিষ্ঠতা এবং সাহসিকতার সাথে রাজনীতি করে একটি মুসলিম লীগ এলাকায় আওয়ামী লীগের দূর্গ তৈরী করেছিলেন।

গতকাল মঙ্গলবার বিকাল ৪.৩০ মিনিট দলীয় কার্যালয়ে এ্যাড. মঞ্জুরুল ইমামের ১৭তম শাহাদাৎবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক-এর সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা এ্যাড. কাজী বাদশা মিয়া, মলি¬ক আবিদ হোসেন কবির, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, নুর ইসলাম বন্দ, কামরুজ্জামান জামাল, এ্যাড. আইয়ুব আলী শেখ, শ্যামল সিংহ রায়, এ্যাড. খন্দকার মজিবর রহমান, মো. জাহাঙ্গীর হোসেন খান, এ্যাড. রবিন্দ্র নাথ ম-ল, হালিমা ইসলাম, প্যানেল মেয়র আলী আকবর টিপু, শেখ সৈয়দ আলী, মাকসুদ আলম খাজা, তসলিম আহমেদ আশা, এ্যাড. আব্দুল লতিফ, বিএম জাফর, অসিত বরণ বিশ্বাস, শফিকুর রহমান পলাশ, শেখ আবু হানিফ, এস এম আসাদুজ্জামান রাসেল, মো. ইমরান হোসেন। সভা পরিচালনা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone