বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেক করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন

সমীর কান্তি বিশ্বাস/মোঃ শফিকুল ইসলাম, রাজবাড়ী
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

জাতীয়তাবাদীর দলের প্রবীন নেতা ও সাবেক উপজেলার চেয়ারম্যান এডঃ এম.এ খালেক করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। পারিবারিক সূত্রে জানা যায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ এম.এ খালেক(৬৪) গত ২৯শে আগস্ট রাত ১০টা ৪০মিনিটে রাজধানী ঢাকার (বিআইএইচএসএইচ) বাংলাদেশ ইন্সটিটিউট অফ হেলথ্ সাইন্সেস জেনারেল হসপিটালে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

এডঃ এম.এ খালেকের বড় ছেলে এম.এ. খালেদ পাভেল বলেন, আমার বাবা করোনার উপসর্গ নিয়ে গত ১৩ই আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা পরীক্ষা করাতে দেন। গত ১৬ই আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। নমুনা দেয়ার দিন থেকেই তিনি হালকা কাঁশি ও জ্বর নিয়ে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন।

গত ১৮ই আগস্ট দিনগত রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন গত ১৯শে আগস্ট সকালে তাকে রাজধানীর বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সায়েন্স জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, আজ সন্ধ্যার দিকে তার অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত ১০টা ৪০মিনিটে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এ ব্যাপারে রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডঃ এম.এ খালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

গতকাল ২৯শে আগস্ট রাতে পৃথক বিবৃতিতে তারা প্রয়াত এডঃ এম.এ খালেকের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও এডঃ এম.এ খালেকের মৃত্যুতে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone