বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

কলাপাড়ায় জাল দলিল করে পৈতৃক সম্পত্তি দখলের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

কলাপাড়ায় এবার পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন। জমির মালিক সৌরভ বিশ্বাস গং নয়, প্রকৃত জমির মালিক মমতাজ বেগম গং, ক্ষমতা এবং টাকার জোরে সৌরভ প্রকৃত জমির মালিককে প্রান নাশের হুমকি দিয়ে চাষাবাদে বাধা প্রদান করে আসছে। সোমবার সন্ধ্যার পরে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মমতাজ বেগম। এসময় ইউনিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মমতাজ বেগম বলেন, লালুয়া ইউপির চান্দুপাড়া মৌজার ৫০৪ নং খতিয়ানের ২৫.৫২ শতাংশ জমির মধ্যে ১১.৩৫ একর জমির মালিক ওয়ারিশ সুত্রে আ: সালাম হাওলাদার ও মমতাজ বেগম গং। উক্ত জমির মধ্যে ১৪.৬১ একর জমি জাল জালিয়াতি ও ক্ষমতার বলে ভোগ করার জন্য অভিনেত্রী তানিয়া ও সৌরভ বিশ^াস গং তাদের পূর্ববর্তী হালিমুননেছার নামে একটি জাল দলিল সৃষ্টি করে।

যার দলিল নাম্বার ৬৫৬/২৯.০৪.১৯৪৬।গত ৩০ আগস্ট রোজ রবিবার আমার মান ক্ষুন্ন করার লক্ষে সংবাদ কর্মীদের ভুল তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংবাদ প্রকাশ করিয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে, রাতের আধারে মাছ লুট করে করে নেয়া হয়েছে এবং একটি বসতঘর পুড়িয়ে দেয়া হয়েছে। যা সম্পূর্ন বানোয়াট এবং ভিত্তিহীন।

প্রকৃতপক্ষে আমাদের ভোগ দখলীয় জমিতে প্রবেশ করে নিজেরাই আগুন লাগিয়ে দিয়েছে। লিখিত বক্তব্যে তিনি আরো উল্লেখ করেন, সৌরভ বিশ্বাস মামলায় ফাসানোর লক্ষে’ই মূলত মাছ লুটের নাটক সাজিয়েছে।

এছাড়া তিনি বলেন, একাধিক মামলার আসামী সৌরভ আমাদের জমি জোরপূর্বক ভোগ দখলের জন্যই মিথ্যা নাটক সাজিয়ে এমন পায়তারা চালাচ্ছে। এসময় সংবাদ সম্মেলনে মো. আবুল বাশার, মো. শামিম হাওলার উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অভিনেত্রী তানিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়। তবে তার ভাই সোহেল রানা জানান, আমার বোন বর্তমানে দেশের বাইরে অবস্থান করছে। আর ওই জমির বিষয়ে আমাদের চাচাতো ভাই সৌরভ বিশ্বাস ভালো বলতে পারবে। কারন সে কলাপাড়ায় থাকে।

সৌরভ বিশ্বাস জানান, আমার ঘেরে রাতের আধারে প্রবেশ করে মাছ লুট করেছে এবং ঘর পুড়িয়ে দিয়েছে তার বহু সাক্ষী প্রমান আছে। আমরা কোনো জাল দলিল সৃস্টি করিনি, মূলত প্রতিপক্ষরাই জমি দখলের পায়তারা চালাচ্ছে। এছাড়া অভিনেত্রী তানিয়া আপু এক বছরের বেশি সময় ধরে দেশের বাহিরে রয়েছে। তিনি কোনো বিষয় জড়িত নয়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone