সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

শ্রীপুরের দারিয়াপুর কলেজের গ্রিল কেটে কম্পিউটার চুরির অভিযোগে চোর আটক

আশরাফ হোসেন পল্টু, শ্রীপুর প্রতিনিধি (মাগুরা) :
  • Update Time : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর ডিগ্রি কলেজের আইসিটি শাখার কক্ষের গ্রিল ও দরজার হ্যাজবোল কেটে রাতে অন্ধকারে কম্পিউটার চুরির অভিযোগে আশিকুর রহমান (২০) নামে এক কুখ্যাত চোরকে ৪টি স্যামসাং কোম্পানীর মনিটর, ৪টি সিপিউ,১টি ক্যানন প্রিন্টার ও আনুসাঙ্গিক যন্ত্রপাতিসহ আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। আটককৃত চোর ঔই গ্রামের পুলিশ সদস্য মান্নান বিশ্বাসের ছেলে ।

পুলিশ জানান, গত ২০ আগস্ট রাতে এলাকার একদল চিহ্নিত চোর উপজেলার দারিয়াপুর ডিগ্রি কলেজে হানা দিয়ে আইসিটি কক্ষের গ্রিল ও দরজার হ্যাজবোল ভেঙ্গে চোরেরা কক্ষে প্রবেশ করে ৪টি স্যাসসাং কোম্পানীর ১৯ ইঞ্চি মনিটর, ৪টি সিপিউ, ১টি ক্যানন প্রিন্টারসহ আনুসাঙ্গিক যন্ত্রপাতি চুরে করে নিয়ে যায় । পরদিন অর্থ্যাৎ ২১ আগস্ট কলেজ কর্তৃপক্ষ বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশকে অবগত করেন । এরপর থেকে দারিয়াপুর ইউপি চেয়ারম্যান,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পুলিশ প্রশাসন উক্ত মালামাল উদ্ধারের বিষয়ে তৎপরতা শুরু করেন ।

তৎপরতার একপর্যায়ে সোমবার সন্ধ্যায় চেয়ারম্যানসহ কলেজ কর্তৃপক্ষ এলাকার এক সন্দেহভাজন কম্পিউটার দোকানদার আশিকুর রহমানকে কলেজ ক্যাম্পাসে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন । জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে নিজে চুরির বিষয়টি স্বীকার করে এবং ঔই গ্রামের ইদ্রিস শেখের পুত্র জুয়েল শেখ (২১) ও বকুল শেখের পুত্র হামিম শেখ(২২) তার সাথে জড়িত ছিল বলে জানায় । পরে চেয়ারম্যান ও স্থানীয় লোকজনের সহযোগিতায় শ্রীপুর থানা পুলিশ আশিকুর রহমান আশিকের বাড়িতে তল্লাশী করে তার ঘরের ছাদ থেকে চোরাই মালামালগুলি উদ্ধার করতে সক্ষম হন ।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ মাসুদ বলেন,সোমবার রাত সাড়ে আটটার দিকে সংবাদ পেয়ে দারিয়াপুর গ্রামের আশিকুর রহমান নামে একজনকে চোর সনাক্ত করতে সক্ষম হই এবং তার বাড়ি থেকে চুরি যাওয়া সকল মালামালগুলি উদ্ধার করি । এঘটনায় জড়িত থাকায় ওই গ্রামের মান্নান বিশ্বাসের ছেলে আশিকুর রহমানকে আটক করে মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকিদের আটকের বিষয়ে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে ।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone