মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন

গাংনীতে অনশনরত মা মেয়ের বিরুদ্ধে মানহানীর মামলা

মজনুর রহমান আকাশ, মেহেরপুর প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

গাংনীতে অনশনকারি মৌমিতা খাতুন পলি তার মা হুসনিয়ারা বেগম এবং তার স্বামী মোমিনের বিরুদ্ধে অবশেষে পাঁচ কোটি টাকার মানহানীর মামলা করেছেন গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম। বৃহস্পতিবার মেহেরপুর চীফ জুডিশিয়ার আমলী ২য় আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় স্বাক্ষী করা হয়েছে সাংবাদিকসহ ছয় জনকে।

জানাগেছে, পৌর সভায় চাকরীর জন্য মৌমিতা খাতুন তার স্বামীর সহায়তায় কয়েক দফায় ১৫ লাখ টাকা মেয়র ও তার স্ত্রীর ব্যাংক একাউন্টে জমা করেন। ২০১৮ সালে মৌমিতা খাতুনকে চাকুরি না দিয়ে অন্য একজনকে নিয়োগ প্রদান করেন । দীর্ঘদিন ওই ১৫ লাখ টাকা ফেরত চেয়ে না পাওয়ায় মৌমিতা ও তার মা গত ২০ আগষ্ট গাংনী উপজেলা শহীদ মিনারে অনশন শুরু করেন।

এসময় গাংনী থানার ওসি মিমাংসার আশ্বাস দিলে অনশন ভঙ্গ করা হয় এবং পরদিন থানা চত্বরে বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় মেয়র পলির স্বামী মোমিনের কাছে টাকা দিয়েছেন বলে জানান এবং মোমিনকে উপস্থিত করার জন্য বলেন। পরবর্তী দিন ধার্য্য করা হয় এবং মোমিন উপস্থিত হলেও মেয়র আশরাফুল ইসলাম ব্যাক্তিগত কাজের অজুহাতে বৈঠকে অনুপস্থিত ছিলেন। যার ফলে অমিমাংসিত ভাবেই বৈঠক শেষ হয়। কোনো উপায়ন্ত না দেখে মৌমিতা ও তার মা আবারো অনশনে বসেন।

এদিকে বিভিন্ন সংবাদপত্রে মৌমিতার অনশনের খবর প্রকাশিত হলে মানহানী হয়েছে মর্মে মেয়র আশরাফুল ইসলাম মৌমিতা খাতুন ও তার মা এবং স্বামী মোমিনের বিরুদ্ধে মেহেরপুর চীফজুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মানহানী মামলা দায়ের করেন। এ মামলায় সংশ্লিষ্ট প্রত্রিকার সাংবাদিকসহ ছয় জনকে স্বাক্ষী রাখেন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone