বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন

আপাতত শঙ্কামুক্ত ইউএনও ওয়াহিদা

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক আবুল বাসার মোহাম্মদ খুরশিদ আলম। তাকে আপাতত বিদেশ নেওয়ার প্রয়োজন নেই বলেও জানান তিনি।

আজ শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে ঢাকার জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ওয়াহিদা খানমকে দেখে আসার পর এ কথা বলেন স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি।

খুরশিদ আলম বলেন, উনার মাথার ক্ষতটা যে বস্তু দিয়ে আঘাত করা হয়েছে, তা জীবানুমুক্ত ছিল কি না তা আমরা জানি না, তবে এখন পর্যন্ত যতটুকু করা দরকার তা ভালোভাবেই করা হয়েছে। তার চিকিৎসার ব্যাপারে তৎপর রয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

অন্যদিকে, ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠন করা মেডিকেল বোর্ড প্রধান অধ্যাপক ডাক্তার জাহেদ হোসেন। তিনি বলেন, ‘তার অবস্থা ইতিবাচক, অক্সিজেন লেভেল বেড়েছে। এখন আর নতুন করে কোনো রক্তক্ষরণ হয়নি। পুরোনো যে রক্তক্ষরণ ছিল তা আস্তে আস্তে কেটে যাবে।

তিনি আরও বলেন, আমরা ৭২ ঘণ্টা অবজারবেশনের কথা বলেছি। এরপর পরশুদিন আমরা নিজেদের মধ্যে বসে সিদ্ধান্ত নেব যে তাকে আইসিইউতে রাখা হবে কি হবে না।

গত ২ সেপ্টেম্বর (বুধবার) গভীর রাতে সরকারি বাসভবনে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হন ঘোড়াঘাট থানার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হলেও তার বাবা চিকিৎসাধীন আছেন রংপুরে।

উল্লেখ্য, সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তার শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে তারা ওই বাসভবনের নিরাপত্তাপ্রহরীকে বেঁধে তালা দিয়ে আটকে রাখে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone