বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

ছয় ইউএনও’র বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে

আবু মোতালেব হোসেন, নীলফামারী প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

নীলফামারীর ছয় উপজেলায় নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর থেকে আনসার মোতায়েন করা হয়েছে। জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এ্যাজুটেন্ড মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, প্রত্যেক উপজেলায় ইউনিয়ওদের নিরাপত্তার স্বার্থে ১০ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশ দেওয়া হয়েছে। এরই প্রেক্ষিতে সদর সহ প্রত্যেক উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে চারজন করে আনসার দায়িত্ব পালন করছে।

আজ রবিবার (৬ সেপ্টেম্বর) থেকে প্রতিটি উপজেলায় অস্ত্র গুলির নিরাপত্তা পূর্বক জেলা আনসার কমান্ডার ও নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা করে একজন প্লাটুন কমান্ডার (পিসি), একজন সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি) ও আটজন আনসারসহ মোট ১০ জন করে দায়িত্ব পালন করবে।

এ ব্যাপারে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ জানান, ওইদিন দুপুর থেকে চারজন করে আনসার সদস্য আপাততঃ দায়িত্ব পালন করছে। তাদের দায়িত্ব পালনে বাসভবনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার হয়েছে। প্রয়োজন হলে আরো ছয় জন আনসার সদস্য নিয়োগ দেওয়া হবে।

উল্লেখ্য, গত বুধবার (২ সেপ্টেম্বর) রাতে সরকারী বাসভবনের ভেনটিলেটর ভেঙ্গে বাসায় ঢুকে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ইউএনওর মাথায় গুরুত্র আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্কভাবে আহত করা হয়। এই কারনে দেশের প্রত্যেকটি উপজেলার নির্বাহী কর্মকর্তার বাসভবনে নিরাপত্তা জোড়দার করা হয়েছে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone