বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

নওগাঁ-৬ আসনে নৌকার মাঝি আনোয়ার হোসেন হেলাল

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি (নওগাঁ) :
  • Update Time : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হেলাল।

সোমবার সকালে ঢাকার নিজ বাসায় সংবাদ সম্মেলন করে দলীয় প্রর্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আনোয়ার হোসেন হেলাল এখন নির্বাচিত হয়ে নওগাঁ-৬ আসনে নৌকার মাঝি হিসেবে হাল ধরবেন এমনটাই প্রত্যাশা এলাকার দলীয় নেতাকর্মীদের।

সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আজিমউদ্দিন সরদারের ছেলে আনোয়ার হোসেন হেলাল নওগাঁর রাণীনগর উপজেলা পরিষদের দুই বার নির্বাচিত চেয়ারম্যান। তিনি ২ ছেলে ১ মেয়ে সন্তানের জনক।

বাংলাদেশের জন্মলগ্ন থেকে আমাদের পরিবার আ’লীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোত ভাবে সম্পৃক্ত জানিয়ে আনোয়ার হোসেন হেলাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি এবং তার পরিবার সবসময় ধারণ ও লালন করে আসছি। আমার পরিবার জাতির জনক বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী। যতদিন বেঁচে থাকবো তত দিন আওয়ামী লীগের আদর্শে চলবো।

এলাকায় সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। আওয়ামী লীগের সাথে আমার ও আমাদের পরিবারের রক্তে মিশে আছে। সংসদীয় আসনটি উপ-নিবার্চনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মৃত্যুবরণ করার পর আসনটি শুন্য হয়। এরপর গত ১৬ আগস্ট আওয়ামী লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আসনে মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহব্বান জানায়। এরই ধারাবাহিকতাই আসন্ন জাতীয় সংসদ উপ-নির্বাচনে ৫১, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে এমপি পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ৩৪ জন মনোনয়ন ফর্ম উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালের হাতেই নৌকা প্রতীক তুলে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ১৭ অক্টোবর এই আসনে নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone