সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:২২ অপরাহ্ন

মাগুরার মহম্মদপুরে সংঘর্ষের নামে ভাঙচুর- নারীসহ আহত- ৬

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

মাগুরার মহম্মদপুর উপজেলার পাড়ুয়ারকুল ও রামকৃষ্ণপুর গ্রামে রবিবার সকালে সংঘর্ষের নামে বসত বাড়ি, দোকান ঘরে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে অনন্ত ১৫ টি বাড়ি ২ টি দোকান ও ৫টি বৈদ্যুতিক মিটারে ভাঙচুর চালানো হয়েছে। এ সময় নারীসহ ৬ জন আহত হয়েছেন। ইসমাঈল গ্রুপের অনুপস্থিতির কারণে সেকেন্দার গ্রুপ এ ভাঙচুর চালায় বলে এলাকাবাসী অভিযোগ করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বাবুখালী ইউনিয়নের পাড়ুয়ারকুল গ্রামে ইসমাঈল মেম্বর ও সেকেন্দার আলীর মামা ভাগ্নে গ্রুপের মাঝে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকালে পূর্ব বিরোধের জের ধরে সেকেন্দার গ্রুপের সমর্থকরা প্রতিপক্ষের বাড়িতে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে বাসতবাড়ি দোকানঘর ভাংচুর করে।

এ সময় নারীসহ ৬ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মহম্মদপুর থানা পুলিশের নেতৃত্বে বাড়ি বাড়ি তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র শর্কী, চাকু,দা উদ্ধার করা হয়।

এ ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় লাখী খাতুন,ফাতেমা, রিপনসহ কয়েকজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, ইসমাঈল মেম্বার ও তার আপন মামা সেকেন্দার গ্রুপের মধ্যে দীর্ঘদিনের শত্রুতা চলে আসছিলো। এক পক্ষের অনুপস্থিতে কয়েকটি বাড়িতে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone