বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

গাংনী এলাঙ্গী ক্যাম্প পুলিশের বিরুদ্ধে স্থানীয়দের বিক্ষোভ ॥ ওসি’র হস্তক্ষেপে নিরসন

মজনুর রহমান আকাশ, মেহেরপুর প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

মেহেরপুরের গাংনী এলাঙ্গী ক্যাম্প পুলিশের সদস্যদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শেষ পর্যন্ত পুলিশ ক্যাম্পের সামনে বিক্ষোভ করেছে স্থানীয়রা। বুধবার বেলা ১১ টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে গাংনী থানা ওসি’র হস্তক্ষেপে বিষয়টি নিরসন হয়।

স্থানীয়দের অভিযোগ, এলাঙ্গী পুলিশ ক্যাম্পের সদস্যরা বিভিন্ন সময়ে এলঅকার মানুষের উপর অত্যাচার করে। বুধবার বেলা ১১টার দিকে ওই ক্যাম্পের দু’জন সদস্য মোটর সাইকেল যোগে মড়কা বাজারে আসেন। তারা একটি ভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে ভ্যান চালক ও ক্যাম্পের সদস্য দু’জন আহত হন। নিজেদের দোষ ঢাকতে বৃদ্ধ ভ্যান চালককে মারতে উদ্যত হলে প্রতিবাদ জানায় বৃদ্ধের নাতি সবুজ।

এতে ক্ষিপ্ত হয়ে সবুজকে আটক করে পুলিশ ক্যাম্পে নিয়ে যায়। সবুজের মা-বাবা পুলিশের পায়ে ধরে মিনতি করলেও সবুজকে ছেড়ে দেয়নি। বরং ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয় তাদেরকে। এ সময় স্থানীয় রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিরা ক্যাম্পে উপস্থিত হলে স্থানীয় জনগন সেখানে উপস্থিত হন এবং পুলিশের অত্যাচারের বর্ণনা দেন।

এলাঙ্গী গ্রামের রফিকুল ইসলাম জনান, গেল সপ্তাহে তার ছেলে রুবেলের ভ্যানের সাথে এক বিস্কুট বিক্রেতার সাইকেলের সাথে ধাক্কা লাগে। সংবাদ পেয়ে ক্যাম্পের সদস্যরা রুবেলকে ধরে এনে মাথা ন্যাড়া করে দেয় ও তিনশ টাকা জরিমানা করে। এদিকে মড়কা বাজারের ব্যবসায়ীরা অভিযোগ করেন, ক্যাম্পের সদস্য লিটনসহ কয়েকজন বিভিন্ন দোকানে মালামাল নিলেও কোন মূল্য পরিশোধ করেন না। এতে সকলে তিক্ত-বিরক্ত।

পুলিশ ক্যাম্পের সামনে বিক্ষোভের সংবাদ পেয়ে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান ঘটনাস্থলে যান। তিনি রাজনৈতিক নেতাদের সাথে বসেন ও বিষয়টি সুষ্ঠু সমাধানের আশ্বাস দেন। ওসি আরো বলেন, পুলিশের সাথে স্থানীয় লোক জনের মধুর সম্পর্ক না হলে এলাকার সন্ত্রাস ও মাদক নির্মূল হবে না। সেহেতু সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone