বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২১ অপরাহ্ন

চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড এবং দারাজ

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

দারাজে অনলাইন কেনাকাটায় ডিজিটাল পেমেন্টকে উৎসাহিত করার লক্ষ্যে শুরু করা ‘সেইভ.স্পেন্ড.উইন. ক্যাম্পেইনের চূড়ান্ত বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড এবং দারাজ বাংলাদেশ লিমিটেড। যেসব মাস্টারকার্ডহোল্ডাররা ক্যাম্পেইনে বিজয়ী হয়েছেন, তারা হলেন- ইর্স্টান ব্যাংক লিমিটেডের মো. মকসুদ হোসাইন খান সাব্বির, ব্র্যাক ব্যাংক লিমিটেডের জনাব কাওসার রিজভী, সাউথ-ইস্ট ব্যাংক লিমিটেডের জনাব উজ্জ্বল শেখ এবং স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংকের সৈয়দ সাদ আল আমিন আহসান।

পুরস্কার হিসেবে তারা প্রত্যেকে পাচ্ছেন ৫০,০০০ টাকা মূল্যমানের বিশেষ গিফট ভাউচার। অনলাইন প্লাটফর্মে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের পুরস্কার ঘোষণা করা হয়। মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক ছাড়াও বিজয়ী ব্যাংক, দারাজ এবং মাস্টারকার্ড-এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মাস্টারর্কাড সর্ম্পকে (এনওয়াইএসই: এমএ): www.mastercard.com

মাস্টারকার্ড হচ্ছে বিশ্বব্যাপী একটি আধুনিক প্রযুক্তিভিত্তিক লেনদেন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। সুরক্ষিত, সহজ এবং গ্রহণযোগ্য লেনদেন নিশ্চিত করার মাধ্যমে অন্তর্ভুক্তিকরণ এবং শক্তিশালী ডিজিটাল অর্থিনীতির সাথে গ্রাহকদের সংযোগ স্থাপন করাই আমাদের মূল লক্ষ্য। সুরক্ষিত ডেটা এবং নেটওয়ার্ক এবং অংশীদারিত্বের মাধ্যমে আমাদের উদ্ভাবন এবং ডিজিটাল সল্যুশন ব্যক্তি, আর্থিক প্রতিষ্ঠান, সরকার এবং ব্যবসা বাণিজ্যের সর্বোত্তম সম্ভাবনাকে পুনরুত্পাদন করতে সহায়তা করে এবংঅধিকতর সহজ, নিরাপদ ও কার্যকর করে তুলে।

ডিসেন্সি কৌশেন্ট বা ডিকিউ এবং আমাদের সংস্কৃতি এবং আমাদের প্রতিষ্ঠানের অব্ভন্তরীন এবং বাইরে যা কিছু হয় তা পরিচালনা করতে সহায়তা করে। ২১০টিরও বেশি দেশ ও অঞ্চলে জুড়ে সেবা দেয়ার মাধ্যমে আমরা একটি টেকসই বিশ্ব তৈরি করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি যা সবার জন্য অমূল্য সম্ভাবনা খুলে দেবে ।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone