বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

এক মাসে বিছানা ছাড়তে পারেনি প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গির

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

ঘরে ঘরে এখন সড়ক দুর্ঘটনার কান্নার রোল,সড়ক দুর্ঘটনায় আহত হয়ে গত একমাস হলেও এখন প্রর্যন্ত বিছানা ছাড়তে পারেনি সড়ক দুর্ঘটনায় আহত ফুলবাড়ী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গির আলম।

জাঙ্গির আলম জানায় সুধু জাহাঙ্গির নয়,ওই দুর্গটনায় আহত মঞ্জুরুল নামে এক ব্যাক্তির চিরতরে পঙ্গুত বরণ করেছেন, আহত হয়েছে আরো ২৩জন।
গত একমাস থেকে বিছানায় পড়ে থাকা পৌর প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গির আলম বলেন চলতি সনের গত ১০ আগষ্ট অফিসের কাজে দিনাজপুর থেকে ফিরার পথে উচিতপুর নামক স্থানে তাদের বহনকৃত যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে উল্টে যায়।

এতে তিনিসহ ওই বাসে থাকা ২৩জন যাত্রী আহত হয়। তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা জানায় তার মেরুডন্ডের হার ভেঙ্গে গেছে, এরপর তাকে ১১ আগষ্ট রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন, সেখানে নিউরো সার্জন তোফায়েল হোসেনের নিকট চিকিৎসা নেয়ার পর এখন বাড়ীতে বিচায় শুয়ে সুস্থ্যতার প্রহর গুনছেন, কবে নাগাদ সুস্থ্য হবেন তার নিশ্চয়তা কেউ দিতে পারেনি।দেশের বাহিরে গিয়ে চিকিৎসা নেয়ারমত শারিরিক শক্তিও নেই।

একটি সড়ক দুর্ঘটনা বদলে দিয়েছে পৌর প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গির আলমসহ ওই বাসে থাকা আরো অনেক যাত্রীর জিবন-যাত্রা, তাদের অনেকের জিবনে বয়ে আসছে বিষাদের ছাপ।

জানাগেছে গবিন্ধগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কটি মন্ত্রগতিতে সংস্কারের কাজ চলায় এখন চলাচলের অনুপোযোগী হয়ে উঠেছে, সারা রাস্তা জুড়ে রয়েছে খানা-খদ্দে ভরা। এই কারনে প্রতিদিনে ঘটছে ছোট-বড় সড়ক দুর্ঘটনা, আর এক একটি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে পথে বসছে শত শত পরিবার। এই কারনে সড়কের সংস্কার কাজ দ্রুত করার দাবী তুলেছে গবিন্দগঞ্জ থেকে দিনাজপুর চলাচলরত যাত্রী সাধারণসহ এলাকাবাসী।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone