বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

তানোরে প্রয়াত এমরান আলী মোল্লার স্বরনে শোক সভা দোয়া

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

রাজশাহীর তানোরের পোড়া মাটির সন্তান সর্ব সাধারনের জনপ্রিয় নেতা বিএনপির সাবেক সভাপতি দুইবারের পৌর মেয়র ও উপজেলা পরিষদের দুইবারের চেয়ারম্যান জননেতা প্রয়াত এমরান আলী মোল্লার দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার বিকেলের দিকে গোল্লাপাড়া বাজারস্থ বরেন্দ্র ভবন সংলগ্ন উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে শোক সভা দোয়া মাহফিল ও কবর জিয়ারত করা হয়।

প্রয়াত এমরান মোল্লার স্মৃতি চারন করে স্বাগত বক্তব্য রাখেন তাঁর অন্যতম সহপাঠী আয়োজিত সবার সভাপতি উপজেলা বিএনপির আহবায়ক তালন্দ ইউপির সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নান।এতে প্রধান অথিতির বক্তব্য রাখেন প্রয়াত নেতার ভাগ্নে তানোর পৌর মেয়র সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান। তিনি তরুণদের উদ্দশ্যে বলেন আমার মামা প্রয়াত এমরান আলী মোল্লা আমার রাজনৈতিক অভিভাবক ছিলেন। তারমত নেতা তানোর বাসী আর কখনই পাবেনা।

তিনি বিএনপির নিবেদিত প্রান ছিলেন। তিনি শুধু বিএনপির না আপামর জনতার নেতা ছিলেন। এজন্যই তাকে স্থানীয় নির্বাচনে পরাজয় বরন করতে হয়নি। প্রথমে ১৯৯৯ সালে তানোর পৌরসভার প্রথম ভোটেই বাজীমাত করে জয়লাভ করেন, ২০০৪ সালে পুনরায় মেয়র নির্বাচিত হন। ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করে পুনরায় দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়ে চেয়ারম্যান থাকা কালীন নানা রোগে আক্রান্ত হয়ে ২০১৮ সালের এই দিনে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দেন। মামা বিএনপির চেয়ারম্যান হলেও তাঁর বাড়ি অফিস সর্বসাধারণের জন্য উন্মুক্ত ছিল।

নেতাকর্মীদের জন্য জীবন বাজী রেখে কাজ করেছেন। যেমন ভালোবাসা দিয়েছিলেন জনতাকে । জনতাও কোন কার্পণ্য করেননি তাকে ভালোবাসা দিতে । উপজেলা যুবদলের সাধারন সম্পাদক শরিফ মুন্সী ও তানোর পৌর সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহবুর রহমানের পরিচালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন প্রয়াত নেতার ছোট ভাই পৌর বিএনপির আহবায়ক একরাম আলী মোল্লা, প্রয়াত নেতার মেজো ছেলে আব্দুল্লাহ আল মামুন, সাবেক পৌর সভাপতি আব্দুস সালাম, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শরিয়তুল্লাহ, সিনিয়র নেতা আজাহার আলী মাস্টার, পাচন্দর ইউপি বিএনপির সভাপতি প্রভাষক মজিবর রহমান, কামারগাঁ ইউপি বিএনপির সভাপতি প্রভাষক জাহিদ হোসেন প্রমুখ।

এসময় উপজেলা কৃষক দলের সভাপতি তোফাজ্জুল হোসেন, সাবেক ছাত্রদলের সাধারন সম্পাদক মাইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিন্নাহ ও বিএনপি, যুবদলসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।সভা শেষে প্রয়াত নেতাসহ দেশ ও জতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মুণ্ডুমালা পৌর বিএনপির আহবায়ক বর্ষীয়ান নেতা মাওলানা আবুল কাশেম। মাগরিবের নামাজ পর এমরান মোল্লার কবর জিয়ারত করা হয়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone