বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

শহীদ জিয়ার আদর্শে কাজ করতে চান বিএনপির মনোনয়ন প্রশ্যাশী এছাহক আলী

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি (নওগাঁ) :
  • Update Time : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

আগামী ১৭অক্টোবর উপ-নির্বাচন হতে যাচ্ছে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে। রাণীনগর ও আত্রাই এই দুই উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-৬ ও সংসদীয় আসন-৫১। বর্তমানে এই আসনে উপ-নির্বাচনের হাওয়া বইছে। সরকার দলীয় প্রার্থী ঘোষনা করা হলেও বিএনপি এখনো চ’ড়ান্ত প্রার্থী ঘোষনা করেনি। আসন্ন উপ-নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) মনোনয়ন ফরম বিতরন শুরু করেছে।

বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী অনেকের নাম শোনা গেলেও জনসম্পৃক্ততা ও আলোচনায় রয়েছেন উপজেলার গোনা ইউনিয়নের গোনা গ্রামের বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব এছাহক আলী। তিনি বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদি তাঁতি দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক পদে রয়েছেন। তিনি বিএনপির ক্রান্তিকালসহ সব সময় মাঠে ছিলেন। এই অঞ্চলের মানুষের পাশে তিনি সব সময় ছিলেন এবং আগামীতেও থাকবেন বলে জানান এছাহক আলী।

এছাহক আলী বলেন বর্তমান অত্যাচারিত সরকারের দীর্ঘ সময়ে এই আসনের যে সকল বিএনপি নেতা-কর্মীরা বিভিন্ন মামলাসহ অত্যাচারের শিকার হয়েছে আমি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। বিএনপির দু:সময়ে দলের পাশে থেকে দলকে সুসংগঠিত রাখতে চেষ্টা করেছি। দেশনেত্রী বেগম জিয়া ও দলের সকল রাজবন্দিদের মুক্ত করার লক্ষ্যে সব সময় রাজপথে থেকে আন্দোলন করেছি।

আমি যখনই সুযোগ পাই তখনই এলাকায় এসে গ্রাম থেকে গ্রামান্তরের লোকালয়ে গিয়ে সাধারন মানুষদের কাছে শহীদ জিয়ার আদর্শকে পৌছে দেওয়ার চেষ্টা করি। অবহেলিত ও অত্যাচারিত মানুষদের খোঁজখবর নেওয়ার চেষ্টা করে আসছি। তাই দল আমার সকল কিছু বিচার-বিশে¬ষন ও তৃনমূলের মতামতের ভিত্তিতে যদি আমাকে উন্নয়নের প্রতিক ধানের শীষ দেয় তাহলে আমি আশাবাদি আমি বিপুল ভোটে জয়ী হয়ে দেশনেত্রীকে দীর্ঘদিন পরাজিত এই আসনটিকে উপহার দিতে পারবো।

কারণ মানুষরা বর্তমানে বিএনপির পক্ষ থেকে একজন নতুন মুখকে দেখতে চায়। এছাড়া আমি এই অঞ্চলের মানুষের কাছে একটি সুপরিচিত মুখ। কারণ দীর্ঘদিন যাবত এই অঞ্চলের মানুষ বর্তমান সরকারের দখলবাজি, চাঁদাবাজি, ঘুষ, দুর্নীতিসহ অন্যায়-অত্যাচারের যাঁতাকলে পিষ্ট হয়ে দিশেহারা। তাই তারা শাসনের পরিবর্তন চায়।

আর আমি আশা রাখি দল যদি আমাকে এই উপ-নির্বাচনে বিএনপি থেকে দলীয় মনোনয়ন দেয় এবং স্বচ্ছ ও নিরপেক্ষ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে এই অঞ্চলের মানুষের দীর্ঘদিনের চাওয়া-পাওয়া পূরন করার চেষ্টায় কাজ করবো।

আমি শতভাগ আশাবাদি যে ভোট দেওয়ার সুযোগ পেলেই দলবল নির্বিশেষে সকল শ্রেণিরপেশার মানুষ আমাকেই ভোট দেবে। উলে¬খ্য, গত ২৭জুলাই আওয়ামীলীগের ৩বারের নির্বাচিত সাংসদ ইসরাফিল আলমের মৃত্যুতে এই আসনটি শুণ্য হয়।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone