মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন

খুলনা কদমতলা মোড়ে চলছে জুয়ার আসর, প্রশাসনের হস্তক্ষেপ কামনা

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • Update Time : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

খুলনা মহানগরের গুরুত্বপূর্ণ এলাকা বলে বিবেচিত ষ্টেশন রোডের রেললাইন সংলগ্ন কদমতলা মোড়ে চলছে অবৈধ এসব জুয়ার আসর। এলাকাবাসীর সাথে কথা বলে জানাগেছে একদল চিন্হিত মাদক ব্যাবসায়ী ও জুয়ারীদের যোগসাজশে প্রতিদিন সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত চলে এই জুয়ার আসর।

স্থানীয় সূত্রে জানা যায়, জুয়ার পাশাপাশি এখানে চলে মাদকের জমজমাট ব্যাবসা। কেউ এদের বিরুদ্ধে কথা বলতে গেলে তাদের বাহিনী দিয়ে তাকে নাজেহাল করে, ফলে ভয়ে কেউ এদের বিরুদ্ধে কথা বলতে চায় না। এই জুয়ার আসরের কারনে এলাকার অনেক তরুনরা আজ বিপদগামী হয়ে পড়ছে। তারা জুয়ার মত বাজে অভ্যাসে অভ্যস্ত হয়ে পড়ছে।

আবার অনেক সময় জুয়ার টাকা ম্যানেজ করতে গিয়ে অনেক যুবক ছিনতাই রাহাজানির মত ঘৃণ্য কাজে লিপ্ত হচ্ছে। খোজ নিয়ে জানা যায় যে এই জুয়ার আসর পরিচালনা করছে সাইদুল অরফে শহীদুল রাঙা, খলিল মুন্সী, আলী সহ আরো কয়েকজন চিন্হিত জুয়া কারবারি। এদেরকে সহযোগিতা করছে প্রকাশনের কতিপয় ব্যাক্তি এবং ২১ নং ওয়ার্ডের ক্ষমতাসীন দলের কিছু অসৎ মানুষ।

জুয়ার আসর বন্ধের বিষয়ে কথা হয় নগরীর ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন এবং ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরানুল হক বাবুর সঙ্গে, তারা জানান আমাদের এই ওয়ার্ডে দলের নাম ভাঙ্গিয়ে কেউ এ ধরনের অবৈধ কাজ করলে তারা প্রশাসনের সহযোগিতায় অবৈধ এই জুয়ার আসর নিশ্চিহ্ন করে দিবেন। এবং যারা এ কাজের সঙ্গে জড়িত তাদেরকে আইনের আওতায় এনে বিচার করা হবে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone