বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

গাংনীতে বাঁধ অপসারণ নিয়ে সংঘর্ষে আহত-৮

মজনুর রহমান আকাশ, মেহেরপুর প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

মেহেরপুরের গাংনীর স্টুয়ার্ট খালের বাঁধ অপসারনের সময় এক সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। আহতদেরকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। বাধ অপসারণের নামে পুকুর কেটে মাছ বের করে দেয়ার সময় প্রতিপক্ষের হামলায় এরা সবাই আহত হয়েছেন বলে জানিয়েছেন আহতরা। এদিকে পরিস্থিতি শান্ত স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গাংনী থানার ওসি ওবাইদুর রহমান।

মহব্বতপুর গ্রামের মাছ চাষি রাশেদ জানান, তিনি খালের পাশে ১৫ টি পুৃকুর খনন করে মাছ চাষ করছেন। কয়েকদিন আগে এমপি সাহিদুজ্জামান থোকন স্টুয়ার্ট খাল দখল মুক্ত করতে ও মাঠের পানি নিষ্কাশনের জন্য বাঁধ অপসারণ শুরু করেন। এমপি সাহেবের লোকজন এ সুযোগে তার ১৪ টি পুকুরের পাড় কেটে মাছ বের করে দেয়। এতে বাঁধা দিলে স্থানীয় চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাসের উপস্থিতিতেই তেরাইল গ্রামের মেম্বর জিয়া ও তার লোকজন বেধড়ক মারপিট করে। এতে আট জন আহত হয়।

আহতরা হচ্ছেন- ওহিদুল(৪৫), রানা(২৪), সজিব(২৪), রনি(১৮) শান্ত(১৪), জাহিদ(১৫) সাবের(৪৫) ও আরোজ (২৮)। আহতদের মধ্যে ওহিদুল ও সাবের আলীর অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকিদেরকে দেয়া হয়েছে প্রাথমিক চিকিৎসা।

এব্যাপারে জানতে চেয়ারম্যান শহিদুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, সংবাদটি তিনি শুনেছেন এবং পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ পাঠিয়েছেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone