বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন

পীরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে ১ ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু

সরওয়ার জাহান, ভ্রাম্মমান প্রতিনিধি পীরগঞ্জ (রংপুর) ঃ
  • Update Time : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

পীরগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে হযরত আলী (৫৫) নামে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এলাকায় উত্তেজেনা দেখা দিয়েছে। যে কোন সময় আবারও পরস্পরের মধ্যে অনাকাংখিত ঘটনা ঘটার আশংকা করছে এলাকাবাসী । গত বৃহস্পতিবার শেষ বিকেলে উপজেলার বাহাদুরপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

পুলিশ, প্রত্যক্ষ দর্শি ও হযরতের পারিবারিক সূত্রে জানাগেছে, উপজেলার রায়পুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বোর্ড অফিস পাড়ার মোসলেম উদ্দিন। প্রায় ৯ বছর আগে তাঁর ১৩/১৪ বছর বয়সী কন্যা লাবনী খাতুনের বিয়ে দেন একই গ্রামের বাল্যাপাড়ার মোজাব উদ্দিনের ছেলে রাসেল মিয়ার সাথে।

বিয়ের কিছুদিন পর লাবনী রাসেলের সংসারে পারিবারিক দ্বন্দ্ব দেখা দেয়। এ নিয়ে একাধিকবার পারিবারিক বৈঠকের মাধ্যমে তাদের দ্বন্দ্ব নিরসন করে দেয় উভয় পরিবারের অভিভাবক। ইতি মধ্যে রাসেল দম্পত্তি ১ ঘরে এক কন্যা সন্তানের জন্ম হয়। নাম রাখেন রওজাতুন (৬) ।

এ দিকে মোসলেম উদ্দিন তার জামাই রাসেলের খালু হযরত আলীর কাছ থেকে জমি বন্ধক সংক্রান্ত ৪০ হাজার টাকা গ্রহন করে। ওই টাকা লেন-দেনকে কেন্দ্র করে মোসলেম উদ্দিনের হযরতের মধ্যে বিরোধ দেখা দেখায় । এরই জের ধরে হযরতকে প্রায় ভয়ভিতি দেখিয়ে আসছিল মোসলেম।

ঘটনার দিন গত বৃহস্পতিবার বিকেলে হযরত আলী র্বোড অফিস চত্বরে আসলে মোসলেম ও তাঁর লোকজন হযরত আলীকে আটক করে গালী গালাজ করে। এক পর্যায়ে তাকে জুতা পেটা করতে গেলে উপস্থিত লোকজন বাধাদেয়। এতে লোক লজ্জায় হযরত আলী পাশ্ববর্তী কোনএক দোকান থেকে কীটনাশক ক্রয় করে সকলের অজান্তে পান করে ।

কটিনাশক পানের বিষয়টি বুঝতে পেরে উপস্থিত লোকজন তাকে চিকিৎসার জন্য মেডিকেলে পাঠিয়ে দেয়।। এ সময়ও মোসলেম ও তাঁর লোকজনরা হযরত আলীকে গালিগালাজ করে। অসুস্থ অবস্থায় হযরত আলী তার ভাতিজাকে উপস্থিত লোকজনের সামনে বলেন,আমার কিছু হলে জনৈক বাশারসহ ৪ জন দায়ী ।

এর পর হযরতের অবস্থার অবনতি হলে তাকে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতেই হযরত আলী রংপুর মেডিকেলে মারা যায়। পীরগঞ্জ থানা পুলিশ গতকাল শুক্রবার সকালে ঘটনাস্থল পরির্দশন করেছে । লাশ মর্গে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone