বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

কুয়াকাটায় ৪ঘন্টার ব্যবধানে পর্যটক ও জেলের দুই মৃতদেহ উদ্ধার

রাসেল কবির মুরাদ, কলাপাড়া প্রতিনিধি (পটুয়াখালী) ঃ
  • Update Time : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

কুয়াকাটায় মাত্র ৪ ঘন্টার ব্যবধানে আবাসিক হোটেলে সৌরভ জামিল সোহাগ (৫৫) নামে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ । গতকাল সোমবার দুপুরের পর আল্লাহর দান আবাসিক হোটেল থেকে আ: মানিক (৪৫) নামে একজনের লাশ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

রবিবার একটি লাইট ব্লু কালারের প্রাইভেট কারে টুকু নামে একজনকে নিয়ে আবাসিক হোটেল সাউথ বাংলার ১১২ নং কক্ষে ওঠেন সোহাগ। নিহত সৌরভ জামিল সোহাগের বাসা খুলনার দৌলতপুর আঞ্জুমান সড়কে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের সূত্রমতে সন্দেহভাজন হত্যাকারী টুকু খুলনার একটি আবাসিক হোটেল মালিকের ছেলে।

সোমবার দুপুরের পর টুকু পিঠে একটি ব্যাগ ঝুলিয়ে হোটেলের রুম ত্যাগ করে প্রাইভেট কার নিয়ে বেরিয়ে যান। হোটেলে থাকা সিসি ক্যামেরার ফুটেজ এবং ডায়েরীর ভিত্তিতে পুলিশ এসব তথ্য নিশ্চিত করেন। শেষবিকেলে ওই হোটেলের বয় মুসা (২৫) কক্ষ পরিস্কার করতে গিয়ে দরজা খোলা এবং খাটের ওপর শুয়ে থাকা সৌরভ জামিল সোহাগের মৃতদেহ দেখতে পায়। পুলিশে খবর দেওয়া হলে মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে মৃতদেহ উদ্ধার করেন।

অপর দিকে আবাসিক হোটেল আল্লার দান থেকে আ: মানিক (৪৫) নামে এক জেলের মৃতদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। সোমবার দুপুরের পর ওই হোটেলের ২০৪ নম্বর কক্ষথেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মানিক চট্রগ্রাম জেলার বাঁশখালী থানার সনুয়া গ্রামের আবুল হোসেনের পুত্র।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান বলেন, এটি একটি হত্যাকান্ড হিসেবেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সোমবার দিন ও রাতে দুই লাশ উদ্ধারের পর পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য।

পটুয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, বিছানাপত্র এবং মৃতদেহের অবস্থা দেখে ধারণা, হত্যাকারী বালিশচাপা দিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়েছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত এবং ময়না তদন্ত রিপোর্ট হাতে পাবার পরই হত্যার প্রকৃত কারন জানা যাবে বলে তিনি জানান।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone