বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা শুরু

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আজ শনিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় পুরুষ ও মিশ্র পেসাপালো প্রতিযোগিতা-২০২০।’ শনিবার গ্রুপ পর্ব ও সেমিফাইনাল শেষ হয়েছে। আগামীকাল রোববার হবে ফাইনাল ও পুরস্কার বিতরণী।

পুরুষ ও মিশ্র উভয় বিভাগে ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে।

পুরুষ বিভাগে ‘এ’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ, সভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও জিসান স্পোর্টস ক্লাব। ‘বি’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার, ঢাকা জেলা ও স্যান্ড আঞ্জেল ক্লাব।

‘এ’ গ্রুপ থেকে জিসান স্পোর্টস ক্লাবকে ০৬-০৩ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে নাম লেখায় সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। আর আগের আসরের চ্যাম্পিয়ন হওয়ায় সরাসরি সেমিফাইনালে চলে আসে বাংলাদেশ পুলিশ। অন্যদিকে ‘বি’ গ্রুপের ম্যাচে ঢাকা জেলা ০৪-০৩ ব্যবধানে স্যান্ড অ্যাঞ্জেলকে হারিয়ে সেমিফাইনালে ওঠে। আর বাংলাদেশ আনসার সরাসরি সেমিফাইনাল খেলে।

পল্টন মাঠে পুরুষ বিভাগের সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ০৩-০০ ব্যবধানে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ আনসার ০৫-০০ ব্যবধানে ঢাকা জেলাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

এদিকে মিশ্র বিভাগে চারটি দল হওয়ায় সরাসরি সেমিফাইনাল খেলে বাংলাদেশ আনসার ও জিসান স্পোর্টস ক্লাব এবং বাংলাদেশ পুলিশ ও সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব। প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ১২-০০ ব্যবধানে জিসান স্পোর্টসকে উড়িয়ে দিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে কমিউনিটি স্পোর্টস ক্লাবকে ০৪-০০ ব্যবধানে হারিয়ে ফাইনালে ওঠে বাংলাদেশ পুলিশ।

তার আগে সকালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, পেসাপালো অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের ও কোষাধ্যক্ষ আজম আলী খানসহ অন্যান্যরা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার হিসেবে আছে রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone