সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন

খ্যাতির চূড়ায় উঠে মূহুর্তে তলানিতে রানু মন্ডল

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

রানাঘাটের রানু মন্ডল। একটি গান দিয়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন তিনি। খুবই অল্প সময়ে খ্যাতির চূড়ায়ও উঠে গিয়েছিলেন এই মানুষটি। এরপর বদলে যায় তার জীবন। রানাঘাট স্টেশন থেকে পৌঁছে যান বলিউডে।

সেই সময় সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া তাকে দিয়ে নিজের সিনেমাতে গান গাইয়েছিলেন। সেই সঙ্গে দেশে-বিদেশে অসংখ্য সংবাদমাধ্যমে উঠে এসেছিল রানু মন্ডলের নাম। কিন্তু আচমকা এই খ্যাতি রানু সামলাতে পারেননি। কিছুটা অহংকারি হয়ে উঠেছিলেন তিনি। যা নিয়ে সমালোচনাও কম হয়নি। কিন্তু ভাগ্যের চাকা ঘুরে যেতে সময় লাগে না। রাতারাতি খ্যাতির চূড়ায় উঠে মূহুর্তে তলানিতে নেমে যেতেও সময় লাগে না। ঠিক সেটাই ঘটেছে রানু মন্ডলের ক্ষেত্রে।

২০১৯ সালে নভেম্বরে হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছিলেন রানু মন্ডল। সেই গানটিও ভাইরাল হয়েছিল মুহূর্তে। কিন্তু তারপর থেকে বলিউডে আর কোনও সিনেমাতে তাকে গান গাইতে শোনা যায়নি। বরং খ্যাতি পাওয়ার পর থেকে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।

জানা যায়, একসময় নিজের পুরানো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে গিয়েছিলেন রানু। কিন্তু করোনা প্যানডেমিকের মধ্যে সেই নতুন বাড়ি ছেড়ে দিয়ে ফের আগের জায়গায় ফিরতে হয় রানুকে। ফের অভাবের দিন শুরু হয় রানাঘাটের রানু মন্ডলের। একদিকে বলিউডে আর কোনও কাজ পাননি তিনি। আবার মহামারীর কারণে হাতে অন্য কোনও কাজও নেই তার। এ অবস্থায় আর্থিক অভাব আবার ঘিরে ধরেছে রানু মন্ডলকে।

তবে শুধু মহামারীর জন্য নয়। খ্যাতির চূড়ায় থেকে ফের পড়ে যাওয়ার কারণ হিসেবে তার তারকা সুলভ আচরণকে দায়ী করছেন অনেকে। হিমেশ রেশামিয়ার সুরে গান রিলিজ হওয়ার পরে একটি ইভেন্টে রানু মন্ডলের সঙ্গে তার এক ভক্ত সেলফি তুলতে চান। সেই ভক্ত রানু মণ্ডলকে স্পর্শ করে ডেকেছিলেন। আর তাতেই বেজায় চটে যান রানাঘাটের রানু। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। রানু মন্ডলের এমন উদ্ধত আচরণ মেনে নিতে পারেননি তার ভক্তরা।

এরকমই বেশ কয়েকটি ঘটনা ঘটার পর থেকে তার ভাবমূর্তি বদলে যেতে শুরু করে। খ্যাতির চূড়ায় থেকে নামিয়ে আনতে শুরু করেন তার ভক্তরাই। আর তাই এখন বেশ অভাবে দিন কাটছে রানু মন্ডলের।

 

 

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone