বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে চাঁদাবাজি, প্রতারণা ও অপকর্মের বিচার দাবিতে মানববন্ধন

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

স্বাধীনতা বিরোধী একটি চক্র বঙ্গবন্ধু হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয় নামে একটি সাইনবোর্ডের আড়ালে অবৈধভাবে কোটি কোটি টাকা আত্মসাৎ, প্রতারণা ও বিভিন্ন অপকর্মের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন পালন করে স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ।

আজ রোববার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সরকার বিরোধী কর্মকা-ের প্রধান হোতা ফ্রিডম পার্টির সাবেক নেতা ডা. শাখাওয়াত ইসলাম ভূইয়া খোকন ও তার সহযোগীদের গ্রেফতার করে তাদের কৃতকর্মের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ডা. শাখাওয়াত ইসলাম ভূইয়া খোকন বিভিন্ন সময় বিভিন্ন দলের নাম ভাঙ্গিয়ে অবৈধভাবে কোটি কোটি টাকার মালিক হয়েছেন। এখন আবার আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে স্বার্থ হাসিলের অপচেষ্টা করছেন। অথচ কিছুদিন আগেও তার নেতৃত্বে ডিএইচএমএস ডক্টরস ফাউন্ডেশন বিএনপির ব্যানারে পল্টনে করোনা ভাইরাসের প্রতিষেধক বিতরণ করে।

ডা. খোকন তার বহু অপকর্মের সঙ্গীদের নিয়ে বঙ্গবন্ধু হোমিওপ্যাথিক বিশ্ববিদ্যালয়ের আড়ালে মনগড়া পদ সৃষ্টি করে চাকরি দেওয়ার নামে ১২৮ জনের কাছ থেকে জনপ্রতি ১০/২০ লাখ টাকা করে হাতিয়ে নিয়েছেন। বিদেশে পাঠানোর নামে প্রায় ২৫ জনের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। আওয়ামী লীগের কোন সংগঠনের সাথে জড়িত নয়, অথচ সে নিজেকে দলীয় নেতা পরিচয় দেয়। বঙ্গবন্ধুর নামে সাইনবোর্ড টানিয়েছে, অথচ বঙ্গবন্ধু ট্রাস্ট থেকে কোন অনুমতি নেয়নি প্রতারক খোকন।

হোমিওপ্যাথির বর্তমান স্বর্ণোজ্জ্বল সময়ে একে ধ্বংস করার চক্রান্তে লিপ্ত খোকন গংদের অবিলম্বে গ্রেফতার করে তাদের বিভিন্ন অপকর্মের বিচার দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. মো. কামরুজ্জামান ভূঁইয়া, সাধারণ সম্পাদক ডা. আশিষ শংকর নিয়োগী, স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় সহ সভাপতি ডা. শেখ মো. ইফতেখার উদ্দিন, ডা. মো. কায়েম উদ্দিন, ঢাকা মহানগর সভাপতি ডা. অপূর্ব কুমার দাস, সাধারণ সম্পাদক ডা. তারিকুজ্জামান সোহেল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ডা. হেমন্ত দাস, ডা. এস.এম জাকির হোসেন, ডা. মো. আরিফুর শরীফ রাজা, ডা. তপন বাড়ৈ, ডা. মো. বারেক বিশ্বস, ডা. আশা. ডা. মাজহারুল ইসলাম, ঢাকা জেলার সভাপতি ডা. মো. জামাল হোসেন, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের জিএস মো. আবু তাহের রিমন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone