বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

তানোর পৌর নির্বাচনে স্থানীয় পরিক্ষিত নেতাই হবেন প্রার্থী মেয়র রাব্বানী

আব্দুস সবুর, তানোর প্রতিনিধি(রাজশাহী) ঃ
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

আগামী ডিসেম্বর মাসে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হলে স্থানীয় পরিক্ষিত আ”লীগ নেতাই হবেন প্রার্থী। কোন বহিরাগত ব্যাক্তি প্রার্থী হবেনা এটা পরিষ্কার ভাবে জানিয়ে দিলাম। গত ২০১৬ সালে তানোর পৌর নির্বাচনে মাত্র ১৩ ভোটে পরাজিত হয়েছিলেন পৌর আ”লীগের সভাপতি ইমরুল হক। সুতরাং তাঁর বিকল্প প্রার্থী এখনো হয়নি। তাঁর সেই জনপ্রিয়তা আছে এবং আগামী নির্বাচনে উপজেলা আ”লীগ তাকেই সুপারিশ করবে। আমরা কোন বহিরাগত প্রার্থী দেখতে চাইনা।

ইমরুলের চেয়ে যদি স্থানীয় কোন জনপ্রিয় প্রার্থী থাকে সেটা দলীয় ভাবে বিবেচনা করা হবে। তবে আমি উপজেলা আ”লীগের সভাপতি হিসেবে বলতে চাই ইমরুলের চেয়ে জনপ্রিয় নেতা তানোর পৌরসভায় নেই। যারা বহিরাগত ব্যাক্তিকে নিয়ে স্বপ্ন দেখছেন সেটা না দেখায় ভালো। ক্ষমতার দাম্ভিকে স্থানীয় নেতাদের ভুলে গিয়ে বহিরাগত ব্যাক্তিকে নিয়ে আসার চেষ্টা করে কোন লাভ নেই। গত সোমবারে বিআরডিবির ভোটে আমাদেরকে না জানিয়ে ক্ষমতার জোরে প্রার্থী দিয়ে পরাজয় ঘটেছে।

মাত্র ১২ ভোট পেয়েছে এটা আ”লীগের জন্য লজ্জার ব্যাপার। ক্ষমতা ভয়ভীতি হুঙ্কার দেখিয়ে মানুষের মন জয় করা যায়না। যেখানে গত নির্বাচনে মাত্র ১৩ ভোটে পরাজিত হন ইমরুল সেখানে বহিরাগত ব্যাক্তিকে দলীয় সিদ্ধান্ত ছাড়াই কিভাবে প্রার্থী ঘোষণা করা হয় বুঝে আসেনা। গত ২৮ সেপ্টেম্বর দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্ম দিন পালনে এসব কথা বলেন উপজেলা আ”লীগের সভাপতি মুণ্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী।

গত সোমবার বিকেলের দিকে উপজেলা আ”লীগের ব্যানারে তালন্দ বাজারে উৎসব মুখর পরিবেশে জন্মদিন পালনে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন আমাদেরকে সভা সমাবেশে নানা ভাবে হুমকি দামকি দেয়া হয়েছে। আমরা নিরব আছি বলে পরাজিত না। দলের সিদ্ধান্ত মোতাবেক কাজ করছি। তিনি তালন্দ বাজারের জন্মদিন পালন শেষে কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসলেম উদ্দিন প্রামানিকের ব্যাক্তিগত আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্ম দিনের অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে যোগ দেন।

সেখানে তিনি বলেন আমি শুনলাম চেয়ারম্যান অল্প পরিসরে জন্মদিন পালনের ব্যবস্থা করেছে। কিন্তু এসে দেখছি বিশাল আয়োজন। এটাই মানুষের প্রতি মানুষের ভালোবাসা । চেয়ারম্যানকে নানা ভাবে হয়রানি করা হচ্ছে। তাঁর প্রাপ্পতা তাকে দেয়া হচ্ছেনা। নিজেদের মধ্যে এসব কাঁদা ছুড়াছুড়ি বন্ধ করুন, নিজেদের ক্ষতি নিজেরা করবেননা না। আসুন সবাই মিলে হাইব্রিড ভাইব্রিড মুক্ত দল গড়ে তুলি।মানুষের কল্যাণে কাজ করি। দল যাকে মনোনায়ন দিবেন তাঁর হয়ে যেন সবাই কাজ করি এআহবান জানান তিনি। নচেৎ বিআরডিবি ভোটের মত অবস্থা হবে।জন্মদিনে বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

চেয়ারম্যান মুসলেম উদ্দিন প্রামানিকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পৌর বীর মুক্তিযোদ্ধা বর্ষীয়ান আ”লীগ নেতা আব্দুল আজিজ, আ”লীগ সভাপতি ইমরুল হক, উপজেলা আ”লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাজ্জুল হক খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহসান হাবিব মাষ্টার, জেলা পরিষদের সদস্য আব্দুস সালাম, মুণ্ডুমালা পৌর আ”লীগের সাংগঠনিক সম্পাদক সম্ভাব্য মেয়র প্রার্থী সাইদুর রহমান,উপজেলা কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি কাউন্সিলর উজ্জল হোসেন, সাধারন সম্পাদক আরব আলী, কামারগাঁ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রকি প্রমুখ।এসময় উপজেলা পৌরসভা ও ইউপি এলাকার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone