বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

সরকারী অনুমোদন পেল এলবিনোয়া’র ২০২০-২২ সালের কার্যনির্বাহী কমিটি

জি-নিউজবিডি২৪ ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

দেশের তৃণমূল ব্রডব্যান্ড সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিয়ে গঠিত লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক ওনার্স সোসাইটি(এলবিনোয়া)’র ২০২০-২২ সালের কার্যনির্বাহী কমিটি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তর কর্তৃক অনুমদিত হয়।

২০১৬ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি গত কয়েক বছরে তৃণমূলের ব্রডব্যান্ড সেবাদাতা প্রতিষ্ঠান ও গ্রাহকদের মধ্যে মেলবন্ধন হিসেবে কাজ করছে।
সম্প্রতি একটি নির্বাচনী সাধারন সভার মাধ্যমে সংগঠনটির ২০২০-২২ সালের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

সাধারন সভায় অংশগ্রহণকারী সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে ফিসা কমিউনিকেশন এর স্বত্বাধিকারী ফুয়াদ মোহাম্মদ শরফুদ্দিনকে সভাপতি ও স্টেপ নেট সিস্টেম এর স্বত্বাধিকারী হুমাউন উর রশিদ (সুমন)কে সাধারন সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়াও ভিআইপি ডট কমের মোঃ রুহুল আমিন খান সহ-সভাপতি , মাল্টি নেটের আনিসুর রহমান সহ-সাধারন সম্পাদক ও হরাইজন এসোসিয়েটসের মমিনুল ইসলাম রুবেলকে কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত করা হয়।

৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে হোম লিংক অনলাইনের কাজী নাহিদ ফেরদৌস ও পরিষদের সদস্য হিসেবে নিউ লাভা কমিউনিকেশনের আবু হানিফ বাবুলকে দায়িত্ব প্রদান করা হয়।

সভাপতি ফুয়াদ মোহাম্মদ শরফুদ্দিন বলেন, যে দক্ষতা এবং নিপুনতার সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের যে মসৃণ পথ রেখা তৈরী করছেন আমরা লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক অপারেটররা সেটিকে স্বাধুবাদ জানাই। এই সুযোগে আমরা এটাও জানাতে চাই যে, ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে প্রধানতম যে উপকরণ সেই ব্রডব্যান্ড সেবা মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার ক্ষেত্রে লোকাল ব্রডব্যান্ড নেটওয়ার্ক অপারেটররাই সবচেয়ে বড় হাতিয়ার হিসেবে কাজ করছি।

আমরাই সাধারণ মানুষকে হাতে কলমে শিখিয়েছি ব্রডব্যান্ড কী এবং এর ব্যবহার। আমরাই দেশের পাড়া-মহল্লায়, এমনকি অন্ধকার গলির ভেতরেও ব্রডব্যান্ড ইন্টারনেট-এর আলো পৌঁছে দিয়ে, দেশের মানুষের জন্যে এই সেবাকে করেছি সুলভ, সহজলভ্য ও নিরাপদ। সে হিসেবে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে মাঠের অগ্রনী সেনা আমরাই।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone