বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

গনধর্ষন এর প্রতিবাদ ও বিচারের দাবিতে ইসলামীশাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মানববন্ধন

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

ইসলামী ছাত্র আন্দোলন মাগুরা জেলা শাখা বৃহস্পতিবার সকালে সিলেট এমসি কলেজে গনধর্ষনসহ সারা দেশে অব্যাহত ধর্ষন, নারী সহিংসতার প্রতিবাদ ও দোষীদের সর্রোচ্চ শাস্তির দাবীতে মানববন্ধন করেছে।

মাগুরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাগুরা জেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন বক্তব্যে বলেন, সারাদেশে ধর্ষন মহামারীতে রূপ নিয়েছে। গত জানুয়ারী থেকে আগস্ট পর্যন্ত ধর্ষনের শিকার হয়েছে ৮৮৯ জন।

২০১৫ সালে ৮৪৬, ২০১৬ সালে ৭২৪ , ২০১৭ সালে ৮১৮, ২০১৮ সালে ৭৩২, ২০১৯ সালে ১৪১৩ জন ধর্ষনের শিকার হয়েছে। এসব ধর্ষনের মাত্র ৩ শতাংশ অপরাধিরা শাস্তি পায়। ৯৭ শতাংশ ধর্ষকই শাস্তির বাইরে থেকে যাচ্ছে। তিনি ধর্ষকদের দ্রুত বিচারের দাবি জানিয়ে বলেন এতে বিলম্ব হলে ধর্ষনের ধারা বাড়তে ধারা বাড়তে থাকবে।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন,জেলা সহ সভাপতি আব্দুর রহমান আল মাহফুজ,জেলার সাবরক সভাপতি আরাফাত হোসেন আরজু, সাবরক সভাপতি তাজুল ইসলাম,জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, প্রশিক্ষক সম্পাদক ইসরাফিল বিন সাইদ, অর্থ সম্পাদক আবু হানিফ,দপ্তর সম্পাদক মামুন হোমেন প্রমুখ। বক্তারা বলেন ধর্ষনের কারণে ছাত্রলীগ ধর্ষন লীগে পরিনত হয়েছে। এ অবস্থার পরিবর্তন নাহলে জনগন এ সরকারকে ক্ষমতাচ্যুত করবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone