বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৮ অপরাহ্ন

জননেত্রী শেখ হাসিনার মডেল মসজিদ নির্মান প্রকল্প পৃথিবীর ইতিহাসে বিরল

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : রবিবার, ৭ মার্চ, ২০২১

মাগুরা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর একথা বলেন। তিনি আনুষ্ঠানিক ভাবে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

তিনি বলেন, পৃথিবীর ইতিহাসে কোন সরকার প্রধান একসাথে ৫৬০ টি মসজিদ নির্মান করেছেন এমন নজির নেই। এ নজির স্থাপন করে তিনি সমালোচকদের উচিৎ শিক্ষা দিয়েছেন।

রবিবার দুপুরে মাগুরার জেলা প্রশাসক ড, আশরাফুল আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বত্তব্য রাখেন মাগুরা গনপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সাকিউল আজম, জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আব্দুল ফাত্তাহ, মুন্সী রেজাউল হক, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, মাগুরা সাসদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম,সাবেক পৌর মেয়র আব্দুল গফুর, আওয়ামী লীগ নেতা বাকি ইমাম, মকবুল হোসেন, কাদের গনি মোহন, মাগুরা সিদ্দিকীয়া মাদরাসার সুপার, আব্দুল মিমন প্রমুখ।

মাগুরা পৌর এলাকার পারনান্দুয়ালীতে ১৪ কোটি ৭৯ লাখ ১৫ হাজার টাকা ব্যায়ে ৪ ভলা এ মসজিদ নির্মিত হচ্ছে। প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন শীর্ষক প্রকল্পের আওতায় গনপূর্ত অধিদপ্তর এ প্রকল্প বাস্তবায়ন করবে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone