রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:০৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রী যখন কান্ডারী বাংলাদেশ অবশ্যই উন্নত দেশ হবে-এসপি আহমার

এম এ আজিজ, ময়মনসিংহ প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ৭ মার্চ, ২০২১

বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ঐতিহাসিক ভাষণ ও বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে সারাদেশের ন্যায় একযুগে আনন্দ উদযাপিত হয়েছে। রবিবার ৭ মার্চ বিকালে নগরীর কৃষ্ণচূড়া চত্বরে এই উৎসব উদযাপিত হয়। ময়মনসিংহ পুলিশের আয়োজনে কেককাটার মধ্য দিয়ে বর্ণাঢ্য অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কাটেন সিটি মেয়র ইকরামূল হক টিটু। এ সময় বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান হাসান, রেঞ্জ ডিআইজি ব্যারিষ্টার হারুন অর রশিদ, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডঃ গাজী হাসান কামাল, আনন্দ মোহন কলেজ অধ্যক্ষ প্রফেসর নারায়ণ চন্দ্র ভৌমিক, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট বিকাশ চন্দ্র রায়, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মমতাজ উদ্দিন মন্তা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নুরুন্নাহার শেফালীসহ রেঞ্জ ও জেলা পুলিশের বিভিন্ন ইউনিট, সিআইডি, পিবিআই প্রধানগণ উপস্থিত ছিলেন।

এর আগে স্বাগত বক্তব্যে পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, বাংলাদেশ নামক রাষ্ট্র সৃষ্টিতে বঙ্গবন্ধুর ৭ মার্চেরর ভাষণ অনন্য দৃষ্টান্ত। বঙ্গবন্ধু ছিল বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু জীবনের বিনিময়ে এই দেশ দিয়েছেন। শেখ হাসিনা তার মেধা ও দক্ষতা দিয়ে বাংলাদেশকে আকাশসীমা ও সমুদ্রসীমা দিয়েছেন। তিনি আরো বলেন, বাংলাদেশ আজ অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পৌছেছে। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন কান্ডারী, বাংলাদেশ অবশ্যই উন্নত দেশ হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পৌছেছে, এটা আমাদের জাতির জন্য আনন্দের। আজ কোন আলোচনা নয়, আজ হবে শুধু আনন্দ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে বাংলাদেশ এগিয়ে যাওয়ার ডকুমেন্টারী প্রদর্শনের ফাকে ফাকে, বাউল, দেশাত্বক, নাচ সহ সকল ধরণের আনন্দ চলবে। পরে সকলের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

এর আগে সকালে পুলিশ লাইন্সে চেতনায় অ¤¬ান বঙ্গবন্ধুর প্রতিকিৃত রেঞ্জ ও জেলা পুলিশ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় ডিআইজি ব্যারিঃ হারুন অর রশিদ ও পুলিশ সুপার আহমার উজ্জামানসহ রেঞ্জ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone