সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:২৯ অপরাহ্ন

জিয়াউদ্দিন আলমের কথা ও সুরে গাইলেন কাজী শুভ-উপমা

বিনোদন ডেস্ক :
  • Update Time : বুধবার, ১০ মার্চ, ২০২১

জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। আর অডিও – চলচ্চিত্র দুই মাধ্যমেই গান করছেন তরুণ প্রজন্মের গায়িকা শারমিন সুলতানা উপমা। দ্বিতীয় বারের মত আবারও কাজী শুভর সাথে ডুয়েট গানে কন্ঠ দিলেন তরুণ প্রজন্মের গায়িকা শারমিন সুলতানা উপমা। অন্যদিকে জিয়াউদ্দিন আলম, অডিও ও চলচ্চিত্রে গান লেখা ও সুর করা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই গীতিকার ও সুরকার। এই ত্রয়ী প্রথমবারের মতো একসঙ্গে কাজ করলেন সম্প্রতি।

জানা গেছে,‘ পাগল মন’ শিরোনামে গানটি গত ২মার্চ মঙ্গলবার মগবাজার প্রমিজ ষ্টুডিওতে রোমান্টিক একটি গান করলেন কাজী শুভ ও উপমা।
গানের কথা , পাগল পাগল মন আমার / থাকে তোর পাড়ায় / পাগল বলে ডাকলে রে তুই / প্রেমেরে সুভাষ ছড়ায়, শীর্ষক গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম । সংগীতায়োজন করেছেন রোহান রাজ।

প্রসঙ্গে কাজী শুভ বলেন, জিয়াউদ্দিন আলম ভাইয়ের লেখা ও সুরে এর আগে বেশ কিছু গান করেছি। খুব ভালো কথা ও সুর তার । বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আলম ভাইয়ের লেখা ও সুরে সর্বশেষে আমার প্রকাশ হয় ‘জিন্দা লাশ’। গানটিও শ্রোতারা ভালোই গ্রহন করেছেন । উপমার সাথে এইগানটি আমার দ্বিতীয় ডুয়েট ‘পাগল মন’। খুবই ভালো গেয়েছে উপমা । আশা করি শ্রোতার গ্রহন করবেন গানটি । ইতি মধ্যে আমার দুই জন বেশ কিছু স্টেজ শো করছি, শ্রোতাদের ভালো মাতাতের পারেন উপমা।

উপমা বলেন, অনেক দিন পর নতুন এই গানের ভয়েজ দিলাম। খুবই সুন্দর একটি রোমান্টিক গান। গানের শিরোনাম “পাগল মন’’। দ্বিতীয় বারের মত ডুয়েট গানে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী কাজী শুভ’র সঙ্গে। আগামী ঈদে গানটি উপমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওসহ প্রকাশ পাবে। নতুন গান ‘পাগল মন’ নিয়ে আশাবাদী সুন্দরী গায়িকা শারমিন সুলতানা উপমা।

তিনি বলেন, একটু সময় নিয়ে ও গুছিয়ে সংগীত পিপাসুদের জন্যে দারুন একটি গান করলাম। এটি সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।
গেলো ভালোবাসা দিবস উপলক্ষ্যে উপমার প্রকাশিত গান “যদি তুমি আসো” গানের সাফল্যে এখন দারুন আলোচিত তরুণ প্রজন্মের গায়িকা শারমিন সুলতানা উপমা। ভালোবাসা দিবসের ওই নতুন গানের লিরিক্যাল ভিডিও “যদি আসো তুমি” তার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone