বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪১ অপরাহ্ন

মাগুরায় পাঁচ রত্নাগর্ভা মা’কে সম্মাননা

সাইদুর রহমান, বিশেষ প্রতিনিধি মাগুরা :
  • Update Time : বুধবার, ১০ মার্চ, ২০২১

মাগুরায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পাঁচ রত্নাগর্ভা মা’কে সম্মাননা পুরস্কার দিয়েছে মাগুরা জেলা প্রশাসন ও জেলা লেডিস ক্লাব। গতকাল সোমবার সন্ধ্যায় মাগুরা আসাদুজ্জামান স্টেডিয়ামে এ উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় জেলা লেডিস ক্লাবের সভানেত্রী ড. মোছাঃ নাসরিন আখতার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংরক্ষিত সংসদ সদস্য কামরুল লায়লা জলি।

অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসান, মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুলিয়া সুকায়না, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খানসহ অন্যরা।

সভা থেকে নিজেদের সন্তানদের উচ্চ শিক্ষিত ও বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত করায় রত্নাগর্ভা মা হিসেবে পুরস্কৃত হন জেলার শ্রীপুরের বরিশাট গ্রামের সরজিত সাহার স্ত্রী মনিসা রানী সাহা, শ্রীপুরের আমতৈল গ্রামের আবু বক্কর মোল্যার স্ত্রী মিসেস সেলিনা বেগম, শ্রীপুর সদরের সুভাস চন্দ্র বিশ্বাস এর স্ত্রী বেলা রানী দাস, শ্রীপুরের চন্তিখালী গ্রামের মরহুম আব্দুল কাদির এর স্ত্রী জাহানারা কাদির ও মাগুরা সদরের পাইকেল গ্রামের মোঃ আখতারুজ্জামান এর স্ত্রী সুলতানা ইয়াসমীন।

রত্নাগর্ভা এসব মায়েদের হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও উপহার সামগ্রী তুলে দেন অতিথি বৃন্দ। বক্তারা বলেন, প্রতিটি সন্তানের কাছে তার নিজ নিজ মা রত্নাগর্ভা। এর মধ্যেও কিছু মা থাকেন যাদের ঐকান্তিক ও ব্যকিক্রমধর্মী প্রচেষ্টায় সন্তানরা প্রতিষ্ঠিত হন।

এসকল মায়েরা সবার কাছে অনুকরনীয় হিসেবে প্রতিষ্ঠিত। নতুন প্রজন্মের মাঝে নিজেদের সু-শিক্ষিত ও সু-প্রতিষ্ঠিত হিসেবে দেখতে নিজ নিজ অবস্থান থেকে চেষ্টা করতে উৎসাহিত করতেই এ রত্নাগর্ভা মা সম্মাননা পুরস্কারের আয়োজন করা হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone