বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৬ অপরাহ্ন

ময়মনসিংহে ডিবির হাতে ৭২ বোতল ফেন্সিডিল ও ২২০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৯

এম এ আজিজ, ময়মনসিংহ প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১০ মার্চ, ২০২১

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী ও অটো চোরসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭২ বোতল ফেন্সিডিল, ২২০ পিস ইয়াবা ট্যাবলেট ও চোরাই অটো উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক বিরোধী ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার ডিবির এসআই অজয় কুমার চক্রবর্তী নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় ও বড়বিলারপাড় থেকে ৭২ বোতল ফেন্সিডিলসহ আন্তঃজেলা ফেন্সিডিল ব্যবসায়ীচক্রের তিনজনকে গ্রেফতার করে।

তারা হলো, বড়বিলারপাড় মধ্যপাড়ার শামীনুল ইসলাম ওরফে শামীম ওরফে সামি, শরীয়তপুরের মোঃ রাসেল ও নগরীর বাঘমারার আঃ হালিম। এছাড়া এসআই জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ ফুলপুরের ইমাদপুর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ হাসান ও পলাশ হোসেন।

এছাড়াও এসআই কামরুল হাসান সংগীয় ঈশ্বরগঞ্জের শিমুলাতলা থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামকে গ্রেফতার করে। অপরদিকে এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের শিলাসী থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ এবং এসআই দেবাশীষ সাহা জেলা সদরের চুরখাই পাঁচ রাস্তা মোড়াস্থ বন্দমদল এলাকা থেকে অটো চোর আবু তাহের ও মোঃ জীবনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বৃধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone