শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৮ পূর্বাহ্ন

শেখ হাসিনার এক আনা আন্তরিকতার সাথে কাজ করলে নৌকা মার্কা কখনো হারবে না

এস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধিঃ
  • Update Time : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, শেখ হাসিনার মেয়র হতে হলে শেখ হাসিনার মত হতে হবে। অহংকার থাকা যাবেনা, সর্বক্ষণ জনগণের উন্নয়ন কামনা করতে হবে। আমরা যদি শেখ হাসিনার এক আনা আন্তরিকতার সহিত কাজ করতে পারি তাহলে এই জেলায় নৌকা মার্কা কোনো নির্বাচনে কখনো হারবে না।

তিনি বলেন, জয়পুরহাটের উন্নয়ন জননেত্রী শেখ হাসিনা উজাড় করে দিয়েছে, এত উন্নয়ন জয়পুরহাটকে আর কেউ দেয় নাই।

শুক্রবার (১২ মার্চ) বিকেলে জয়পুরহাট রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও হত্যা প্রচেষ্টার প্রতিবাদ এবং নব নির্বাচিত জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, কালাই পৌরসভার রাবেয়া সুলতানা ও আক্কেলপুর পৌর সভার মেয়র শহিদুল আলম চৌধুরীকে গন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সামনে অনেক নির্বাচন আছে বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে এই নির্বাচনগুলোতে নৌকা মার্কার প্রার্থী হতে চান তাদের উদ্দেশ্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, মোটরসাইকেলের বহর দিয়ে ভোট হয় না, বাহাদুরি করে ভোট হয় না। মানুষের সেবা করেন, মানুষের কাছে যান নতি স্বীকার করেন। মানুষকে সম্মান করেন ইজ্জত দেন মানুষের কষ্টে দুঃখে বেদনায় মানুষের পাশে দাঁড়ান। ওই মানুষই নিজের পকেটের টাকা খরচ করে আপনাকে নেতার আসনে বসিয়ে যে পদে দাঁড়াবেন সে সেখানেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন, যাদের জন্ম খুনের মধ্য দিয়ে, যাদের চেতনার মধ্যে রক্ত- তারাই জাতির পিতা বঙ্গবন্ধুকে খুন করেছেন। জিয়াউর রহমান শুধু বঙ্গবন্ধু খুনের সাথেই নয়, কারাগারের অভ্যন্তরে জাতীয় চার নেতার হত্যাকান্ডের সাথেও জড়িত। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, তা দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। এ কারণে আওয়ামী লীগের পক্ষে দেশের জনগণ। সম্প্রতি পৌরসভা নির্বাচনে জনগণ আওয়ামী লীগের পক্ষে রায় দিয়েছেন। আর এসব দেখে বিএনপি নেতারা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি বিষোদগার করছেন। তাকে হত্যার হুমকি দিচ্ছেন।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক জাকির হোসেন মন্ডল, সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি মোমিন আহমেদ চৌধুরী, নৃপেন্দ্রনাথ মন্ডল ,গোলাম হক্কানী, রাজা চৌধুরী, জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, কালাই পৌর সভার মেয়র রাবেয়া সুলতানা, আক্কেলপুর পৌর সভার মেয়র শহিদুল আলম চৌধুরি প্রমুখ।

রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন বলেন, শেখ হাসিনাকে এর আগে ২১ বার হত্যার চেষ্টা চালানো হয়েছে। কিন্তু মহান সৃষ্টিকর্তা তাকে রক্ষা করেছেন। তাই আমরা শেখ হাসিনাকে হত্যার হুমকিকে বিচলিত নই। বিএনপি পূর্বের ন্যায় আওয়ামী লীগ সরকারকে উৎখাতের চেষ্টা করছে। কিন্তু জনগণ আমাদের পাশে আছেন। বিএনপির এসব অপতৎপরতার দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলেও ঘোষণা দেন তিনি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone