বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫০ পূর্বাহ্ন

ফুলবাড়ী উপজেলা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি (দিনাজপুর ) :
  • Update Time : শনিবার, ১৩ মার্চ, ২০২১

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপি-এর অস্থায়ী কার্যালয়ে ছাত্র দল কেন্দ্রিয় সংসদ কর্তৃক ফুলবাড়ী উপজেলা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল ১১.০০ টায় ফুলবাড়ী উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ফুলবাড়ী উপজেলা বিএনপির আয়োজনে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ কর্তৃক ফুলবাড়ী উপজেলা ছাত্র দলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে দলীয় বিষয়ে বিভিন্ন কার্যক্রম তুলে ধরে সংবাদ সম্মেলন করেন ফুলবাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মোস্তাক আহমেদ চৌধুরী খোকন, তিনি সংবাদ সম্মেলনে বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর কাছে দলীয় অনিয়ম বিষয় তুলে ধরছি।

ছাত্রদল কেদ্রীয় সংসদ থেকে সদ্য ঘোষিত ফুলবাড়ী উপজেলা ছাত্রদলের কমিটির বিষয়ে কিছু কথা না বললে নয়। গত ০৯/০৩/২০২১ইং দিবাগত রাত আনুমানিক ৩টায় অর্থ্যাৎ ১০/০৩/২০২১ ইং তারিখ ভোর তিনটায় দিনাজপুর জেলা ছাত্র দলের অধিনস্থ চারটি কমিটি ছাত্রদল কেন্দ্র থেকে প্রকাশ হয়।

ফুলবাড়ী উপজেলা বিএনপি গত ২৪/০২/২০২১ ইং তারিখে কেন্দ্র বরাবর আবেদন করে, কিন্তু কেন্দ্র ছাত্র সংসদ আমাদের মতামত উপেক্ষা করে কমিটি প্রকাশ করেন। যার মধ্যে ফুলবাড়ী উপজেলা ছাত্রদল কমিটিও রয়েছে। যাদেরকে আহ্বায়ক ও সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়েছে। তারা কোনোভাবে যোগ্য বলে বিবেচিত নয়।

তাই ঘোষিত কমিটি আমরা উপজেলা বিএনপি, পৌর বিএনপির সভাপতি সাংগঠনিক সম্পাদক, সদ্য সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ ঘৃণাভাবে প্রত্যাখান করছি। এই কমিটিতে প্রকৃত ছাত্র নেতাদের যোগ্যস্থান না দিয়ে, বিবাহিত, মাদক ব্যবসায়ী ও সেবনকারী ছাত্রলীগের সাথে সম্পৃক্ত লেখাপড়ার সাথে কোনো ভাবে সম্পৃক্ত নয় এমন মটর সাইকেল মেকানিক, রংমিস্ত্রি, ট্রাক মিস্ত্রি ও অযোগ্য লোকজনকে কমিটিতে স্থান দেওয়া হয়েছে বলে তিনি সংবাদ সম্মেলনে লিখিতভাবে অভিযোগ তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মোঃ নবিউল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, উপজেলা বিএনপির সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, সহ-সভাপতি আব্দুল মজিত মন্ডল, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ তোফায়েল হোসেন চৌধুরী, পৌর বিএনপির সভাপতি মোঃ আবুল বাসার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা যুবদল সদস্য সচিব মোঃ মাহাবুব আলম মিলন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ জাকিউর রহমান ”ঞ্চল, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মকলেছার রহমান (নবাব)।

এ সময় ফুলবাড়ী উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দলের সকল নেতাকৃর্মী উপস্থিত ছিলেন। এ সময় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। আয়োজনে ছিলেন, ফুলবাড়ী উপজেলা বিএনপি।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone