সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:১৭ অপরাহ্ন

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

গাজী যুবায়ের আলম, ব্যুরো প্রধান, খুলনা ঃ
  • Update Time : রবিবার, ১৪ মার্চ, ২০২১

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির মার্চ মাসের সভা আজ রবিবার সকালে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষ থেকে অনলাইনে জুম প্রযুক্তিতে অনুষ্ঠিত হয়।

আসন্ন রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজারদর নিয়ন্ত্রণ, স্থানীয় সরকার নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা এবং করোনাভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় গণপরিবহন, ধর্মীয় প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি দপ্তরসমূহে মাস্ক পরিধান নিশ্চিত করা বিষয়ে সভায় বিস্তারিত আলোচনা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী সভার শুরুতে বিগত মাসে খুলনা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি পাওয়ার পয়েন্টের মাধ্যমে তুলে ধরেন। সভায় জানানো হয় খুলনা জেলা অধিক্ষেত্রে বিগত ফেব্রুয়ারি মাসে ১৪২ টি মামলা দায়ের করা হয়েছে যার সংখ্যা বিগত জানুয়ারি মাসে দায়ের হওয়া মামলা থেকে ১৯ টি কম। খুলনা মহানগরী অধিক্ষেত্রে ফেব্রুয়ারি মাসে ১৫৪ টি মামলা হয়েছে যা বিগত জানুয়ারি হতে ১০ টি বেশি।

জেলা ভোক্তা অধিকার দপ্তরের পক্ষ হতে জানানো হয়, বোতলজাত ভোজ্য তেলের বোতলের গায়ে লিখিত সর্বোচ্চ খুচরা মূল্য টেম্পারিংয়ের মাধ্যমে পরিবর্তনের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপযুক্ত সমন্বয়ের মাধ্যমে জেলায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে রয়েছে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যে কোন ধরণের আইনশৃঙ্খলা বিষয়ক ঝুঁকি চিহ্নিত করে সে বিষয়ে সজাগ থাকতে হবে। খুলনা জেলার সকল উপজেলায় আসন্ন রমজানে অত্যাবশ্যকীয় নিত্যপ্রয়োজনী পণ্যের সম্ভাব্য চাহিদা ও যোগান নিয়মিত পর্যালোচনা করতে হবে। সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা অনলাইনে যুক্ত হন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone