শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিমানবন্দরে গার্ডার ধস, চীনা নাগরিকসহ আহত ৪

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ১৪ মার্চ, ২০২১

রাজধানীতে গার্ডার ধসে চারজন আহত হয়েছেন। রোববার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দর এলাকায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ধসে পড়ে। এতে দুজন বাংলাদেশি ও দুই চীনা নাগরিক আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তাৎক্ষণিক তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার সময় তারা ওই প্রকল্পে কাজ করছিলেন।

ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। বর্তমানে ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

গার্ডারটি কীভাবে ভেঙে পড়েছে, তা কেউ নিশ্চিত করে বলতে পারেনি। তবে, সেখানে যারা কাজ করছিলেন তাদের অদক্ষতার কারণে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানান স্থানীয়রা।

সাইফুল ইসলাম নামে প্রত্যক্ষদর্শী এক প্রবাসী জানান, সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দরের বিপরীত পাশে বিকট শব্দ হয়। তাকিয়ে দেখি যায় ধুলো উড়ছে, মানুষ এদিক-সেদিক দৌড়াদৌড়ি করছে। পরে কাছে গিয়ে দেখি গার্ডার ধসে পড়েছে। আহতেদের মধ্যে চীনা দুজন নাগরিকের অবস্থা খারাপ ছিল। সঙ্গে সঙ্গে আমরা তাদের অ্যাম্বুলেন্সে তুলে দেই।

তিনি জানান, গার্ডারের ওপর ১৫ থেকে ২০ জন লোক ছিল। তাদের সবাই কমবেশি আহত হয়েছেন। নিরাপত্তা সরঞ্জাম না থাকায় তারা ওপর থেকে নিচে ছিটকে পড়েন বলেও জানান সাইফুল ইসলাম।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বলেন, আহতদের মধ্যে দুজন চীনা নাগরিক, বাকিরা বাংলাদেশি। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone