শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৮ পূর্বাহ্ন

বিয়ের ৪ বছর পর যৌতুকের দাবীতে প্রান দিলো আদরী, আটক ৩

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ মার্চ, ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় পারিবারিক কলহ ও যৌতুকের কারনে আদরী বেগম (২১) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় ঘাতক স্বামী আতিয়ার রহমান, শ্বশুর শাহাদুল হক ও শাশুরী শাপলা বেগমকে আটক করা হয়েছে।

সোমবার মধ্যরাতে এঘটনা ঘটে। স্বামী আতিয়ার রহমান (২৪) ঘোড়াঘাট উপজেলার শীধল গ্রামের শাহাদুল ইসলামের ছেলে। নিহত স্ত্রী আদরী বেগম পার্শবর্তী গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ এলাকার শহিদুল ইসলামের মেয়ে।

পুলিশ জানায়, আজ সোমবার (১৫ মার্চ) মধ্যেরাতে পারিবারিক কলহের জেরে আদরী বেগমকে কুপিয়ে হত্যা করা হয়। পাশ্ববর্তী এক ব্যক্তি মারপিটের ঘটনা দেখে ৯৯৯ এ কল করে সহায়তা চায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। রাত থেকে অভিযান চালিয়ে ভোরে ঘাতক স্বামী, শশুর ও শাশুরীকে গ্রেপ্তার করা হয়।

নিহত আদরীর বাবা শহিদুল ইসলাম জানান, প্রায় ৪ বছর আগে ঘাতক স্বামী আতিয়ারের সাথে বিয়ে হয়েছিল তার মেয়ে আদরী বেগমের। যৌতুক সহ নানা কারণে শশুর বাড়ির লোকজন প্রায়ই নির্যাতন করত তার মেয়েকে। তবে সংসার টিকিয়ে রাখার জন্য তারা কোন মুখ খুলত না।

জানতে চাইলে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য আজ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone