বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৯ অপরাহ্ন

পুত্রসন্তানের বাবা হলেন সাকিব

স্পোর্টস ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। দুই কন্যার পর সাকিব ও উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে এবার এসেছে পুত্রসন্তান।

বিশ্বসেরা অলরাউন্ডারের পারিবারিক সূত্রে খবরটি নিশ্চিত হওয়া গিয়েছে। এ ছাড়া একটি গণমাধ্যমকে নতুন অতিথি আসার খবর নিজেই জানিয়েছেন সাকিব। নবজাতক ও স্ত্রী—দুজনই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন দেশসেরা ক্রিকেটার।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে সাকিব গত মাসে নাম সরিয়ে নেন নিউজিল্যান্ড সফর থেকে। এরপর মা শিরিন আক্তারকে নিয়ে উড়াল দেন যুক্তরাষ্ট্রে। অবশেষে এলো সুখবর। তৃতীয় সন্তানের বাবা হলেন দেশসেরা অলরাউন্ডার।

নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেওয়ার পর সাকিবকে নিয়ে বেশ সমালোচনা হয়। ঢাকা ছাড়ার আগে এ ব্যাপারে নিজের পরিস্থিতি ব্যাখ্যা করে সাকিব বলেন, ‘আমার তৃতীয় সন্তান আসা নিয়ে রোমাঞ্চিত আমরা দুজন। একই সঙ্গে এরকম পরিস্থিতিতে স্ত্রীর পাশে থাকা জরুরি। তারচেয়ে যেটা গুরুত্বপূর্ণ এই কোভিড পরিস্থিতিতে যুক্তরাষ্ট্রের অবস্থা অনেক খারাপ। সেখানকার হাসপাতালে স্বামী ছাড়া কাউকে থাকতে দেওয়া হয় না। তাই এই সময়ে আমার থাকা খুব জরুরি।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাকিব। ২০১৫ সালের নভেম্বরে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা। ২০২০ সালের ২৪ এপ্রিল মাসে দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। তাঁর নাম রাখা হয় ইরাম আল হাসান। এরপর ২০২১ সালের শুরুতেই তৃতীয় সন্তান আসার খবর জানান সাকিব।

বছরের প্রথম দিন ১ জানুয়ারি এক পোস্টে তৃতীয় সন্তান আসার বার্তা দেন সাকিব-শিশির দুজনেই। নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন এই তারকা দম্পতি। ক্যাপশনে লেখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone