বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৫ অপরাহ্ন

ময়মনসিংহে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

এম এ আজিজ, ময়মনসিংহ প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

নোয়াখালীর সোনাইমুড়িতে ২০১৬ সনের ১৪ মার্চ গুজব রটিয়ে ধর্মীয় উম্মাদনা সৃষ্টি করে হামলা চালিয়ে হেযবুত তওহীদের দুই সদস্যকে হত্যা, লুটপাট ও ধবংসযঞ্জের বিচারের দাবি ও তাদের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের নিরাপত্তার দাবিতে ময়মনসিংহে হেযবুত তওহীদ সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার ময়মনসিংহ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সংগঠনের জেলা সভাপতি রহমত উল¬াহ রানা। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন, সংগঠনের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক এনামূল হক বাপ্পা।

লিখিত বক্তব্যে রহমত উল¬াহ রানা বলেন, গত ২৬ বছরে হেযবুত তাহীদের উপর ৪ শত বারের বেশী হামলা করা হয়েছে। হেযবুত তাওহীদের ২ জনকে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের ৫ বছরেও তাদের কোন বিচার হযনি। তিনি আরো বলেন, বর্তমানে ঐ চক্রটি আবারো হেযবুত তাওহীদের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার করে বেড়াচ্ছে।

তাদেরকে আইনের আওতায় এনে বিচার, অপপ্রচার প্রতিরোধ, উন্নয়ন প্রকল্পগুলোর নিরাপত্তা, ওয়াজ মাহফিলে মিথ্যচারিদের আইনের আওতায় আনা, হেযবুত তওহীদের অনুষ্ঠানগুলোর নিরাপত্তা নিশ্চিতকরণ, অনলাইনে হুমকি, ছবিবিকৃতিসহ সাইবার ক্রাইমকারিদের আইনের আওতায় আনতে সরকারের প্রতি দাবি করা হয়। এর আগে নোয়াখালীর সোনাইমুড়িতে হত্যাযজ্ঞ ও হেযবুত তওহীদের বিভিন্ন কর্মকান্ড নিয়ে ডকুমেন্টারী প্রদর্শন করা হয়।

এ সময় সংগঠনের জেলা সাধারন সম্পাদক রাজিব মিয়া, রাজনৈতিক সম্পাদক এমদাদুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক মাসুদ ব্যাপরী উপস্থিত ছিলেন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone