বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৪ অপরাহ্ন

১০১টি বেলুন উ‌ড়ি‌য়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন সেনাবা‌হিনীর

বান্দরবান প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১৭ মার্চ, ২০২১

বান্দরবা‌নে ১০১টি বেলুন উ‌ড়ি‌য়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস – ২০২১পালন করে‌ছে সেনাবা‌হিনী।

বুধবার (১৭মার্চ) সকা‌লে সেনা জো‌নের মাঠে প্রথ‌মে বেলুন উ‌ড়ি‌য়ে জা‌তির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এর উ‌দ্বোধন করেন বান্দরবান ব্রি‌গে‌ডের ব্রিগেডিয়ার জেনারেল মােঃ জিয়াউল হক, এনডিসি, এফডব্লিউসি, পিএসসি, রিজিয়ন কমান্ডার বান্দরবান রিজিয়ন।

প‌রে সেনা জো‌নের মাঠ হ‌তে এক‌টি বর্ণাঢ্য র‌্যালি বের হ‌য়ে বান্দরবানের বি‌ভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদ‌ক্ষিণ ক‌রে পুনরায় একই স্থা‌নে এ‌সে শেষ হয়।

এছাড়াও সেনানিবাসের সকল মসজিদে বিশেষ মােনাজাত, দোয়া মাহফিল এবং বঙ্গবন্ধুর জীবনীর উপর আলােচনা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

এ সময় উপস্থিত আ‌রো উপ‌স্থিত ছি‌লেন বান্দরবান জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল আখতার উস সামাদ রাফি, রি‌জিয়নের জিটুআই মেজর মোঃ এরশাদ উল্লাহসহ বান্দরবান সেনানিবাসের সকল অফিসার, জেসিও ও অন্যান্য সেনা সদস্যরা।

এ‌দি‌কে এরই ধারাবাহিকতায় সেনানিবাসের প্রবেশপথসহ আশপা‌শের এলাকাসমূহ আলােকসজ্জা, বিভিন্ন ব্যানার, ফেস্টুন এর মাধ্যমে সজ্জিত করা হ‌য়ে‌ছে।

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: The It Zone
freelancerzone