রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৫ পূর্বাহ্ন

দোয়ারাবাজার সীমান্তে ইয়াবাসহ ভারতীয় তিন নাগরিক গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার সীমান্ত থেকে ইয়াবার চালানসহ ভারতীয় ৩ নাগরিককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো- ভারতের মেঘালয় রাজ্যের সাইগ্রাফ থানার কালাকেট বস্তি গ্রামের মৃত প্রেমানন্দ দাসের ছেলে লিটন দাস (২৭), একই গ্রামের কার্তিক দাসের ছেলে সুরঞ্জিত দাস (২৪) ও কৃপেন্দ্র দাসের ছেলে সাদব দাস (৩০)। আজ বৃহস্পতিবার (১৮ই মার্চ) বিকেল ৪টায় আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (১৭ই মার্চ) রাত ৮টায় জেলার দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের আবুল কাহারের বসতবাড়ি থেকে ভারতীয় ৩ নাগরিক লিটন দাস (২৭), সুরঞ্জিত দাস (২৪) ও সাদব দাস (৩০) কে আটক করে র‌্যাব।

পরে তাদের শরীর তল্লাশী করে ৩হাজার ৯শত ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এরপর আজ বৃহস্পতিবার (১৮ই মার্চ) দুপুরে গ্রেফতারকৃত ভারতীয় ৩ নাগরিককে থানায় সোর্পদ করে র‌্যাব।

দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে করে সাংবাদিকদের বলেন- ইয়াবার চালানসহ গ্রেফতারকৃত ভারতীয় ৩ নাগরিককে বিরুদ্ধে র‌্যাব ৯ সিলেট কার্যালয়ের এসআই প্রণব রায় বাদী হয়ে ১৯৫২ সনের ৪ ধারায় অবৈধ অনুপ্রবেশ করা ও ২০১৮ সানের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেছেন।

 

Surfe.be - Banner advertising service

https://www.facebook.com/gnewsbd24

Leave a Reply

More News Of This Category
<script async src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-3423136311593782"
     crossorigin="anonymous"></script>
© All rights reserved © 2011 Live Media
কারিগরি সহযোগিতায়: মোঃ শাহরিয়ার হোসাইন
freelancerzone